Daily Sunshine

অব্যাহত থাক এই ধারা ॥ জয়তু বাংলাদেশ

Share

দুর্দান্ত জয় টাইগারদের
বাংলাদেশ জাতীয় ক্রিকটে দল পূর্ণাঙ্গ সিরিজ খেলতে এখন ভারতে রয়েছে। এই সফরের প্রথমে গত রোববার হলো দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে তিন ম্যাচের টি-টুয়েন্টির প্রথম ম্যাচটি। এই ম্যাচে এক দুর্দান্ত জয় পেয়েছে বাংলাদেশ। যার মাধ্যমে ভারতের বিপক্ষে প্রথম টি-টুয়েন্টি ম্যাচ জেতার স্বাদ পেলো টাইগাররা। এর আগে ৮টি ম্যাচে হেরেছে বাংলাদেশ। এখন এটি ৮-১ হলো। আর এই সিরিজ ১-০ তে এগিয়ে রইলো। বাংলাদেশ এর আগে জয়ের প্রান্তে গিয়েও মাত্র ১ রানে হেরেছে এই ভারতের কাছে ব্যাটসম্যানদের দুর্বলতার কারণে। তবে এবার তেমনটি হয়নি। বরং দৃঢ়তা দেখিয়েছেন একে এক ব্যাটিংয়ে নামা পাঁচ ব্যাটসম্যানই। ১৩ বলে ২৬ রান এমন যখন অবস্থা তখন দুই প্রান্ত ভালোভাবেই সামলেছেন মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ। আর তাদের দৃঢ়তা শেষ পর্যন্ত ৩ বল বাঁকি থাকতেই লক্ষ্যমাত্রা ছাড়িয়ে যায়। ফলে ১৪৯ রান তাড়া করে ১৫৪ রান করে ৭ উইকেটের জয় নিয়ে মাঠ ছাড়েন এই দুই ব্যাটসম্যান।
বাংলাদেশের এই জয় এমন এক সময় এলো যখন দুঃসময় চলছে ক্রিকেটে। নিষেধাজ্ঞায় রয়েছেন দেশের তারকা ক্রিকেটার সাবিক আল হাসান, পারিবারিক কারণে বিরতিতে রয়েছেন তামিম ইকবাল। এর সাথে ক্রিকেট’র আরো সমস্যা তো রয়েছেই। এমন এই সময় সত্যি একটি জয়ের দরকার ছিল অনেক বেশী। সেই জয়টি এলো ভারত সফরের প্রথম ম্যাচেই। এতে বাংলাদেশের ক্রিকেটারা আরো উজ্জীবিত হবেন বলে আমাদের বিশ্বাস। সামনের যে দুটি আরো ম্যাচ রয়েছে তাতে এই জয় ক্রিকেটারদের ভালো খেলতে উৎসাহিত করবে। আমরা আশা করি এতও আশা জাগানিয়া খেলা দেখার সুযোগ পাবেন দেশের লাখো কোটি ক্রিকেট প্রেমী মানুষ। শুভেচ্ছা অভিনন্দন বাংলাদেশ দলের সকল খেলোয়াড় ও সংশ্লিষ্টদের।

নভেম্বর ০৫
০৩:৫৯ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শিল্পের নান্দনিকতায় মুগ্ধ দর্শনার্থী

শিল্পের নান্দনিকতায়  মুগ্ধ দর্শনার্থী

রোজিনা সুলতানা রোজি : এ যেন এক অন্য সবুজের সমারোহ এবং প্রকৃতিপ্রেমীদের মিলন মেলা। গাঢ় সবুজের ফাঁকে ফাঁকে শোভা পাচ্ছে লাল, সাদা, গোলাপী, হলুদসহ হরেক রকম ফুল। টবে বসানো আস্ত আস্ত সবুজ গাছের খর্বাকৃতি। বাংলাবট, লাইকড়, তেঁতুল, কামীনি প্রভৃতি সব গাছের সমারোহ। এ যেন শিল্পীর ছোয়ায় একেকটি নান্দনিক বৃক্ষের সমাহার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত