Daily Sunshine

ক্রিকেট দলের ভারত সফর

Share

বাংলাদেশ ক্রিকেট দল এখন ভারতে। এই সফরে জাতীয় দল পূর্নাঙ্গ সিরিজ খেলবে। ফলে এই সফর বাংলাদেশ ক্রিকেট দলের জন্যে অত্যান্ত গুরুত্বপূর্ণ। তবে সাকিব ও তামিমবিহীন এই সফর বাংলাদেশ দলের জন্যে অনেক বেশী চ্যালেঞ্জিং হবে। আর সে কথা দলের টি-টুয়েন্ট’র অধিনায়ক মাহমদুল্লাহ রিয়াদও স্বীকার করেছেন। স্পষ্টত: সব ধরনের ক্রিকেট থেকে সাকিবকে নিষিদ্ধ করার খবরে আমাদের জাতীয় দলের জন্যে বিনা মেঘে বজ্রপাতের মতো হয়ে এসেছে। এই অবস্থায় নতুন করে দল পুনর্গঠন করে মুহামদুল্লাহ ও মমিনুল হকের নেতৃত্বে টি-টুয়েন্টি ও টেস্ট স্কোয়াড় নিয়ে ভারত সফরে গেছে বাংলাদেশ ক্রিকেট দল।
এই সফরে বাংলাদেশ ৩টি টি-টুয়েন্টি ও দুটি টেস্ট খেলবে। রোববার প্রথম টি-টুয়েন্টিতে মাঠে নামবে শোকে ভারাক্রান্ত দল। তবুও দৃঢ় প্রত্যয় রয়েছে খেলোয়াড়দের মধ্যে। তারপরেও যে শূন্যতা রয়েছে তা কি ভাবে পূরণ হবে? সাকিব আল হাসানের বিকল্প তিনি নিজেই। তাই তার অভাব প্রতিটি মুহুর্তে মাঠে দর্শক যেমন উপলদ্ধি করবেন ঠিক তেমনি পুরো ম্যাচে দেখা যাবে। এই শূন্যতা কি ভাবে পূরণ হবে তা সত্যি বলা কঠিন। এই কঠিন বাস্তবতার মাঝে যে সিরিজ শুরু হতে যাচ্ছে তার জন্যে ভঙ্গুর হৃদয় নিয়ে বাংলাদেশী তরুনরা সবটুকু দিয়ে খেলবেন এই প্রত্যাশা আমাদের। মাহমুদুল্লাহ ও মমিনুলের নেতৃত্বে টি-টুয়েন্টি ও টেস্ট দলের জন্যে রইল দেশের ষোল কোটি মানুষের সাথে আমাদের শুভ কামনা।

নভেম্বর ০১
০৪:০৫ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শিল্পের নান্দনিকতায় মুগ্ধ দর্শনার্থী

শিল্পের নান্দনিকতায়  মুগ্ধ দর্শনার্থী

রোজিনা সুলতানা রোজি : এ যেন এক অন্য সবুজের সমারোহ এবং প্রকৃতিপ্রেমীদের মিলন মেলা। গাঢ় সবুজের ফাঁকে ফাঁকে শোভা পাচ্ছে লাল, সাদা, গোলাপী, হলুদসহ হরেক রকম ফুল। টবে বসানো আস্ত আস্ত সবুজ গাছের খর্বাকৃতি। বাংলাবট, লাইকড়, তেঁতুল, কামীনি প্রভৃতি সব গাছের সমারোহ। এ যেন শিল্পীর ছোয়ায় একেকটি নান্দনিক বৃক্ষের সমাহার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত