Daily Sunshine

ঢাকায় এলেন সুস্মিতা সেন

Share

সানশাইন ডেস্ক: ফের ঢাকায় এলেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকায় এসে পৌঁছান সাবেক এই মিস ইউনিভার্স। বুধবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটিতে অনুষ্ঠিত হবে ‘মিস ইউনির্ভাস বাংলাদেশ’ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব (গ্র্যান্ড ফিনালে)। এই আয়োজনে নিজের অভিজ্ঞতার পাশাপাশি বিজয়ীর মাথায় মুকুট পরাতে সুস্মিতার এবারের ঢাকা সফর। আসরে সেরা ১০ জন থেকে চূড়ান্ত বিজয়ীকে বাছাই করা হবে।
সুস্মিতা সেনএই আয়োজনে সেরা দশে সাবেক ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’র জেসিয়া ইসলাম, শিরিন শিলা, তামান্না ইশরাত সোহানী, মারিয়া মুমু, সানোয়ার তায়েফা, আফলা আরমান, ইরানা ইশরাত, স্মৃতি আকতার, আলিশা ইসলাম ও তোশিবা আনিতা ইসলাম রয়েছেন বলে আয়োজক মিস ইউনিভার্স বাংলাদেশ কর্তৃপক্ষ জানিয়েছে। আয়োজক পক্ষ থেকে বলা হয়, বিজয়ী পাবেন ৭৫০টি হীরাখচিত ২০ লাখ টাকার মুকুট। বিজয়ীকে এই ক্রাউন পরিয়ে দেবেন ১৯৯৪ সালের মিস ইউনিভার্স বিজয়ী সুস্মিতা সেন।
মুকুট বিজয়ী আগামী ১৯ ডিসেম্বরে দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠেয় ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার ৬৮তম আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন। এর আগেও দুইবার ঢাকায় এসেছিলেন সুস্মিতা সেন। ২০১১ ও ২০১৫ সালে ঢাকায় এসে দুটি ভিন্ন অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন তিনি।

অক্টোবর ২৪
০৪:০৩ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

জীবিকা যখন কান পরিস্কার

জীবিকা যখন কান পরিস্কার

স্টাফ রিপোর্টার: নগরীতে প্রায় ৪০ বছর ধরে কান পরিস্কার করে যাচ্ছেন চারঘাটের রতন আলী। তার বয়স এখন ৫৬ বছর চলছে। সেই ১৯৮০ সাল থেকে এ পেশায় জীবিকা নির্বাহ করছেন। রতন আলী চারঘাট উপজেলার খোর্দ্দগোবিন্দপুর চকরপাড়া থেকে প্রায় প্রতিদিনই রাজশাহী নগরীতে আসেন। নগরীর বিভিন্ন পাড়া মহল্লা অফিস ঘুরে ঘুরে কান পরিস্কার

বিস্তারিত




চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত