Daily Sunshine

রাজশাহীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ৮৬

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগর ও জেলা পুলিশের পৃথক অভিযানে ৮৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। নগর পুলিশের অভিযানে গ্রেপ্তার ৪৭ জনের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ১৩ জন, রাজপাড়া থানা ৪ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ৩ জন, কাটাখালী থানা ৫ জন, বেলপুকুর থানা ১ জন, শাহ মখদুম থানা ১ জন, পবা থানা ৬ জন, কাশিয়াডাঙ্গা থানা ৩ জন, কর্ণহার থানা ৪ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ৩ জনকে গ্রেপ্তার করে। যার মধ্যে ১৯ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১১ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
এদিকে, জেলা পুলিশের অভিযানে গ্রেপ্তার ৩৯ জনের মধ্যে গোদাগাড়ী মডেল থানা ৬ জন, তানোর থানা ৩ জন, মোহনপুর থানা ৭ জন, পুঠিয়া থানা ৫ জন, বাগমারা থানা ২ জন, দূর্গাপুর থানা ৩ জন, চারঘাট মডেল থানা ৭ জন, বাঘা থানা ৬ জনকে গ্রেপ্তার করে। যার মধ্যে ১৭ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ১৩ জনকে মাদকদ্রব্যসহ ও ৯ জনকে অন্যান্য মামলায় গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে আরো জানানো হয়।

অক্টোবর ২৪
০৪:০২ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শিল্পের নান্দনিকতায় মুগ্ধ দর্শনার্থী

শিল্পের নান্দনিকতায়  মুগ্ধ দর্শনার্থী

রোজিনা সুলতানা রোজি : এ যেন এক অন্য সবুজের সমারোহ এবং প্রকৃতিপ্রেমীদের মিলন মেলা। গাঢ় সবুজের ফাঁকে ফাঁকে শোভা পাচ্ছে লাল, সাদা, গোলাপী, হলুদসহ হরেক রকম ফুল। টবে বসানো আস্ত আস্ত সবুজ গাছের খর্বাকৃতি। বাংলাবট, লাইকড়, তেঁতুল, কামীনি প্রভৃতি সব গাছের সমারোহ। এ যেন শিল্পীর ছোয়ায় একেকটি নান্দনিক বৃক্ষের সমাহার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত