Daily Sunshine

নওগাঁয় বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত

Share

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ১, ২ ও ৩ (রাজশাহী, নওগাঁ ও চাঁপাইনবাবগঞ্জ) রিজিয়নের কর্মকর্তা ও কর্মচারীদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান ও সাবেক এমপি ড. আকরাম হোসেন চেীধুরী। বুধবার সকালে নওগাঁ রিজিয়ান-১ চত্বরে বিএমডিএর নির্বাহী পরিচালক আব্দুর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে, নওগাঁ-১ এর নির্বাহী প্রকৌশলী শমসের আলী, নওগাঁ-২ এর নির্বাহী প্রকৌশলী আব্দুল মালেক চৌধূরী, রাজশাহীর নির্বাহী প্রকৌশলী শরীফুল হক ও চাঁপাইনবাবগঞ্জের নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম বক্তব্য রাখেন।
সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী এ অঞ্চলের এক ইঞ্চি জমিও যাতে পতিত না থাকে তা বাস্তবায়নে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্ত্তৃপক্ষকে দায়িত্বশীলতার সাথে কাজ করতে হবে বলে উল্লেখ করা হয়।
এছাড়াও অল্প খরচে অধিক ফসল কিভাবে উৎপাদন করা যায়, কীভাবে নিরাপদ খাদ্য এবং নিরাপদ নিউট্রিশন সমৃদ্ধ খাদ্য উৎপাদন করা যায় সে ব্যপারে গৃহিত পরিকল্পনা সম্পর্কিত মতামত তুলে ধরা হয়।
সভায় ৩ জেলার বিএমডিএর সকল সহকারী প্রকৌশলী, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। এর আগে প্রধান অতিথি সাবমারসিবল পাম্প এবং ইউপিভিসি পাইপ টেস্টিং ল্যাবরেটরির ফলক উন্মোচন করে উদ্বোধন করেন।

অক্টোবর ২৪
০৪:০১ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শিল্পের নান্দনিকতায় মুগ্ধ দর্শনার্থী

শিল্পের নান্দনিকতায়  মুগ্ধ দর্শনার্থী

রোজিনা সুলতানা রোজি : এ যেন এক অন্য সবুজের সমারোহ এবং প্রকৃতিপ্রেমীদের মিলন মেলা। গাঢ় সবুজের ফাঁকে ফাঁকে শোভা পাচ্ছে লাল, সাদা, গোলাপী, হলুদসহ হরেক রকম ফুল। টবে বসানো আস্ত আস্ত সবুজ গাছের খর্বাকৃতি। বাংলাবট, লাইকড়, তেঁতুল, কামীনি প্রভৃতি সব গাছের সমারোহ। এ যেন শিল্পীর ছোয়ায় একেকটি নান্দনিক বৃক্ষের সমাহার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত