Daily Sunshine

যুক্তরাজ্যে কনটেইনারের ভেতর ৩৯ লাশ

Share

সানশাইন ডেস্ক: যুক্তরাজ্যের এসেক্সের কাছে একটি শিল্প এলাকায় একটি কনটেইনার লরিতে ৩৯ জনের মৃতদেহ পেয়েছে ব্রিটিশ পুলিশ। বিবিসির খবরে বলা হয়, বুধবার প্রথম প্রহরে ওয়াটারগ্লেড ইন্ডাস্ট্রিয়াল পার্কে লাশ পাওয়ার পর পুলিশ ওই লরির চালককে আটক করে। ২৫ বছর বয়সী ওই যুবক নর্দার্ন আয়ারল্যান্ডের বাসিন্দা।
বুলগেরিয়া থেকে ওই লরি নিয়ে গত শনিবার তিনি হলিহেড হয়ে ব্রিটেনে প্রবেশ করেন। এসেক্স পুলিশ বলেছে, নিহতদের মধ্যে ৩৮ জন প্রাপ্তবয়স্ক, আর একজন কিশোরবয়সী। পুলিশের চিফ সুপারিটেনডেন্ট এন্ড্রু মেরিনার বার্তা সংস্থা রয়টার্সকে বলেন, “আমরা ভিকটিমদের সনাক্ত করার চেষ্টা করছি। তবে সেজন্য দীর্ঘ সময় লাগবে বলে আমার মনে হচ্ছে।”

অক্টোবর ২৪
০৩:৫৮ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শিল্পের নান্দনিকতায় মুগ্ধ দর্শনার্থী

শিল্পের নান্দনিকতায়  মুগ্ধ দর্শনার্থী

রোজিনা সুলতানা রোজি : এ যেন এক অন্য সবুজের সমারোহ এবং প্রকৃতিপ্রেমীদের মিলন মেলা। গাঢ় সবুজের ফাঁকে ফাঁকে শোভা পাচ্ছে লাল, সাদা, গোলাপী, হলুদসহ হরেক রকম ফুল। টবে বসানো আস্ত আস্ত সবুজ গাছের খর্বাকৃতি। বাংলাবট, লাইকড়, তেঁতুল, কামীনি প্রভৃতি সব গাছের সমারোহ। এ যেন শিল্পীর ছোয়ায় একেকটি নান্দনিক বৃক্ষের সমাহার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত