Daily Sunshine

স্ত্রীকে সিএনজি থেকে ফেলে হত্যা চেষ্টায় স্বামী গ্রেপ্তার

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে যৌতুক দাবিতে স্ত্রীকে সিএনজি থেকে ফেলে হত্যা চেষ্টার মামলার প্রধান আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে নারায়নগঞ্জের সিদ্দিরগঞ্জ থানার শাপলা চত্বর মুন্সি ভিলা থেকে পুলিশ মামলার প্রধান আসামী গোলাম মর্তুজা রনিকে গ্রেপ্তার করে।
মামলার তদন্ত কর্মকর্তা ও শাহমখদুম থানার এসআই আক্তারুজ্জামান বলেন, এ মামলায় আসামী রয়েছেন তিনজন। ঘটনার পর থেকে তারা পলাতক। তথ্য প্রযুক্তি ব্যবহার করে রনির অবস্থান সনাক্ত করা হয়। এর পর মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে রনিকে গ্রেপ্তার করা হয়েছে। অপর দুই আসামীকেও গ্রেপ্তারে চেষ্টা চলছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।
মামলা সূত্রে জানা গেছে, ২০১২ সালে দুর্গাপুর উপজেলার দাওকান্দি গ্রামের মোসলেম আলীর মেয়ে নাজমুল নাহার পুতুলের (২৫) সঙ্গে বাগমারা উপজেলার বড়বিহানলী গ্রামের আব্দুল জব্বারের ছেলে গোলাম মর্তৃজা রনির (৩০) বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের জন্য পুতুলের উপর নির্যাতন করা হয়। এ অবস্থায় তাকে পাঁচ লাখ টাকা যৌতুক দেয়া হয়। এরই মধ্যে তাদের একটি সন্তান হয়। এর পর আরো পাঁচ লাখ টাকা যৌতুকের জন্য নির্যাতন করে। এ অবস্থায় গত ৫ অক্টোবর রাত ৯টার দিকে পবা উপজেলা গেটের সামনে পুতুলকে সিএনজি থেকে ফেলে হত্যার চেষ্টা করে। ওইদিন তারা বাড়ি থেকে শহরের ভাড়া বাসায় আসছিল। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় পুতুলের ভাই কামরুল হাসান মাহফুজ বাদি হয়ে শাহমখদুম থানায় একটি মামলা দায়ের করেন।

অক্টোবর ২৪
০৩:৫৮ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

জীবিকা যখন কান পরিস্কার

জীবিকা যখন কান পরিস্কার

স্টাফ রিপোর্টার: নগরীতে প্রায় ৪০ বছর ধরে কান পরিস্কার করে যাচ্ছেন চারঘাটের রতন আলী। তার বয়স এখন ৫৬ বছর চলছে। সেই ১৯৮০ সাল থেকে এ পেশায় জীবিকা নির্বাহ করছেন। রতন আলী চারঘাট উপজেলার খোর্দ্দগোবিন্দপুর চকরপাড়া থেকে প্রায় প্রতিদিনই রাজশাহী নগরীতে আসেন। নগরীর বিভিন্ন পাড়া মহল্লা অফিস ঘুরে ঘুরে কান পরিস্কার

বিস্তারিত




চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত