Daily Sunshine

পাকিস্তানে পৌঁছেছে নারী ক্রিকেটাররা

Share

স্পোর্টস ডেস্ক: সকল অনিশ্চিয়তা পিছনে ফেলে পাকিস্তানের মাটিতে পা রাখলেন বাংলাদেশ নারী ক্রিকেট দল। বিমানবন্দরে সালমাদের উষ্ণ সংবর্ধনা জানায় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বাংলাদেশ সরকারের নিরাপত্তা পর্যবেক্ষক দলের সবুজ সংকেত পাওয়ার পরই পাকিস্তান খেলতে গেল নারী ক্রিকেট দল। সেখানে তিনটি টি-টোয়েন্টি ও দুইটি ওয়ানডে ম্যাচ খেলবেন সালমা-রোমানারা।
যথারীতি টি-টোয়েন্টি দলের নেতৃত্বে রয়েছেন সালমা খাতুন এবং ওয়ানডে দলের দায়িত্বে আছেন রোমানা আহমেদ। মূল দলে জায়গা হয়নি পরীক্ষিত পারফরমার নাহিদা আক্তার ও ফাহিমা খাতুনের। দুজনকেই রাখা হয়েছে স্ট্যান্ডবাই তালিকায়।
পাকিস্তান সফরের নারী দল: সালমা খাতুন (টি-টোয়েন্টি অধিনায়ক), রোমানা আহমেদ (ওয়ানডে অধিনায়ক), জাহানারা আলম, শামীমা সুলতানা, আয়েশা রহমান, নিগার সুলতানা, সানজিদা ইসলাম, লতা মন্ডল, পান্না ঘোষ, একা মল্লিক, শারমিন সুলতানা, খাদিজা তুল কুবরা, ফারজানা হক পিঙ্কি, শারমিন সুলতানা সুপ্তা এবং শাহিদা আক্তার মেঘলা। স্ট্যান্ডবাই: নাহিদা আক্তার, ফাহিমা খাতুন, রিতু মণি, সোবহানা মোস্তারি, লাবণী আক্তার, জিন্নাত আসিয়া অর্থি, সাবিকুন নাহার জেসমিন এবং হ্যাপি আলম।
পাকিস্তানে পৌঁছেছে

অক্টোবর ২৪
০৩:৫৭ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

হেমন্তেই শীতের পদধ্বনি

ফয়সাল আলম: কুয়াশার চাদরে মুড়ে শীত আসছে। এখন যদিও হেমন্তকাল তবুও শীতের আগমনী বার্তা শুরু হয়েছে রাজশাহী অঞ্চলে। কমতে শুরু করেছে তাপমাত্রা, অনুভূত হচ্ছে শীতের পদধ্বনি। সন্ধ্যার পর থেকেই শীত অনুভূত হচ্ছে। রাতে ও মধ্যরাতে অনুভূত হচ্ছে আরও বেশী। জেলা শহর ও সীমান্তবর্তী উপশহরসহ গ্রামাঞ্চলে শীত পড়তে শুরু করেছে। সন্ধ্যালগ্নে

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত