Daily Sunshine

বাবু শেখের নেশা ধর্ষণ হত্যা লুট!

Share

নওগাঁ প্রতিনিধি: ঘোরাফেরা করেন মৎস্য জীবি বেশে। কিন্তু তিনি মৎস্য শিকার করেন না। তিনি আবার দেখে শুনে মধ্যবিত্ত নারীকে ধর্ষণ ও হত্যা করে লুটপাট করেন। এটাই তার নেশা ও পেশা। নওগাঁর রানীনগর উপজেলার হরিশপুর গ্রামের জাহের আলীর ছেলে বাবু শেখ (৪৫)। শুধু বাবু শেখ নামেই সে পরিচিত না। এর বাইরে ও সে আনোয়ার হোসেন ওরফে আনারসহ কালু নামেও পরিচিত।
ইতমধ্যেই এক-এক করে ঠান্ডা মাথায় শ্বাসরোধ করে হত্যা করেছেন ২০ নারীকে। আর এসব মানুষ হত্যার পাশাপাশি চুরি ও লুট করার সময় অনেক নারীকে ধর্ষণ ও করেছেন। তবে তিনি মৎস্য জীবি বেশে ঘোরাফেরা করেন।
গত শনিবার সন্ধ্যায় নাটোর রেলস্টেশন থেকে ৩ সহযোগীসহ ভয়ানক ঠান্ডা মাথার খুনিকে গ্রেফতার করে থানা পুলিশ। ইতমধ্যেই নাটোর পুলিশের কাছে বাবু শেখ তার অপরাধের সব কথা অকপটে স্বীকার করেছে। ফলে বাবু শেখকে আটকের মধ্য দিয়ে নওগাঁসহ বিভিন্ন কয়েকটি জেলার ২০টি হত্যাকান্ডের তথ্যও ইতমধ্যেই বের করতে সক্ষম হয়েছে পুলিশ।
পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাবু শেখ ২০টি খুনের কথা স্বীকার করলেও এরমধ্যে ৮টি খুন নিজেই সরাসরি করেছে বলে পুলিশকে জানিয়েছেন। তবে এ ভয়ংকর খুনিকে পুলিশী রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে আরও অনেক তথ্য বেরিয়ে আসতে পারে বলে ও মনে করছেন সচেতন মহল।
নাটোর জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, প্রথমে গ্রেফতারকৃত বাবু শেখ ও তার সহযোগীদের জিজ্ঞাসাবাদ শুরু করা হলে এমন কিছু মামলার রহস্য উদঘাটন হয়েছে, যার কোন কূল-কিনারা করতে পারছিল না পুলিশ। এক পর্যায়ে বাবু শেখকে জিজ্ঞাসাবাদ করে তার মুখ থেকে সে নিজেই পুলিশের কাছে স্বীকার করে বলেন, চংধুপইলের সাবিনা পারভিন হত্যা, জয়ন্তীপুরের রেহেনা বেগম, নাটোর জেলার নলডাঙ্গা উপজেলার বাঁশিয়াল এলাকার আমেনা বেওয়া, সিংড়া উপজেলার বিগলগড়িয়ার শেফালী খাতুন ও খাজুরার স্কুল ছাত্রী মরিয়ম খাতুনকে ধর্ষণের পর হত্যা, টাঙ্গাইল মির্জাপুর বাঁশতৈল গ্রামের রুপবানু, সখীপুর থানার তক্তারচালা গ্রামের সমলা বেওয়াসহ নওগাঁ জেলা সদর উপজেলার একটি হত্যাকান্ডের সাথে সে নিজে জড়িত থাকার কথা ও স্বীকার করেছে পুলিশের কাছে।

অক্টোবর ২৩
০৪:০২ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

হেমন্তেই শীতের পদধ্বনি

ফয়সাল আলম: কুয়াশার চাদরে মুড়ে শীত আসছে। এখন যদিও হেমন্তকাল তবুও শীতের আগমনী বার্তা শুরু হয়েছে রাজশাহী অঞ্চলে। কমতে শুরু করেছে তাপমাত্রা, অনুভূত হচ্ছে শীতের পদধ্বনি। সন্ধ্যার পর থেকেই শীত অনুভূত হচ্ছে। রাতে ও মধ্যরাতে অনুভূত হচ্ছে আরও বেশী। জেলা শহর ও সীমান্তবর্তী উপশহরসহ গ্রামাঞ্চলে শীত পড়তে শুরু করেছে। সন্ধ্যালগ্নে

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত