Daily Sunshine

গোদাগাড়ীতে আনসারুল্লাহ বাংলা টিমের দুই সক্রিয় সদস্য আটক

Share

গোদাাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ীতে উগ্রবাদী বই ও লিফলেটসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের দুই সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাব। সোমবার দিবাগত গভীর রাতে জেলার গোদাগাড়ী উপজেলার মাটিকাটা আদর্শ ডিগ্রি কলেজের নির্মাণাধীন ভবনের একটি কক্ষ থেকে তাদের আটক করা হয়।
আটক দুইজন হলো, খুলনার রুপসা উপজেলার দক্ষিণ খাজাডাঙ্গা গ্রামের সোবহান হাওলাদারের ছেলে শহিদুল ইসলাম (৩৯) এবং বাগেরহাটের ফকিরহাট উপজেলার দিয়াপাড়া গ্রামের আবদুর রশিদ মোল্লার ছেলে জুয়েল মোল্লা (২৫)।
র‌্যাব রাজশাহীর অধিনায়ক এটিএম মাইনুল ইসলাম জানান, রাতে আনসারুল্লাহ বাংলা টিমের বেশ কয়েকজন সদস্য মাটিকাটা কলেজের নির্মাণাধীন ভবনের একটি কক্ষে বসে গোপন বৈঠক করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল অভিযান চালায়।
এ সময় অন্যরা পালিয়ে গেলেও জঙ্গি সংগঠনটির সক্রিয় সদস্য শহিদুল ও জুয়েলকে আটক করা হয়। তারা গোদাগাড়ী ও এর আশপাশের এলাকায় সংগঠনকে শক্তিশালী করার কাজ চালিয়ে যাচ্ছিলো। আটকের সময় তাদের কাছ থেকে উগ্রবাদী বই, জিহাদী লিফলেট, নগদ টাকা, টর্চলাইট, গেঞ্জি, পতাকা এবং ডায়েরি, কাগজপত্রসহ বেশকিছু জিনিসপত্র আলামত হিসেবে জব্দ করা হয়েছে। আটক দুই ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

অক্টোবর ২৩
০৩:৫৮ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শিল্পের নান্দনিকতায় মুগ্ধ দর্শনার্থী

শিল্পের নান্দনিকতায়  মুগ্ধ দর্শনার্থী

রোজিনা সুলতানা রোজি : এ যেন এক অন্য সবুজের সমারোহ এবং প্রকৃতিপ্রেমীদের মিলন মেলা। গাঢ় সবুজের ফাঁকে ফাঁকে শোভা পাচ্ছে লাল, সাদা, গোলাপী, হলুদসহ হরেক রকম ফুল। টবে বসানো আস্ত আস্ত সবুজ গাছের খর্বাকৃতি। বাংলাবট, লাইকড়, তেঁতুল, কামীনি প্রভৃতি সব গাছের সমারোহ। এ যেন শিল্পীর ছোয়ায় একেকটি নান্দনিক বৃক্ষের সমাহার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত