Daily Sunshine

এবার ভাইরাল প্রিয়ার জলকেলি

Share

সানশাইন ডেস্ক: মাত্র একবার চোখ মেলে তাকিয়েছিলেন। মিষ্টি হেসে একটু দুষ্টু চাহনিতেই মন জয় করেছিলেন জনতার। এরপর হাতের আঙুলকে বন্দুক বানিয়ে প্রেমিকের বুকে গুলি করেও নাড়িয়ে দিয়েছিলেন লাখো ভক্তের হৃদয়। তিনি ইন্টারনেটের নয়া সেনসেশন। ইনস্টাগ্রামে যার ফলোয়ারের সংখ্যা ৭.৪ মিলিয়ান ছাড়িয়েছে।
বর্ণনায় মনে হতে পারে, পৃথিবীর কোনো বড় ফিল্ম ইন্ডাস্ট্রির বড় কোনো তারকার কথা বলা হচ্ছে। পুরোটা না হলেও কিছুটা সত্যি। তিনি অভিনয় জগতেরই মানুষ। তবে খুব বড় কোনো তারকা নন, আবার কম কেউও নন। তিনি দক্ষিণী অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভারিয়ার। ভ্ক্তদের খুশি রাখতে যার চেষ্টার কোনো অন্ত থাকে না।
মালয়ালম ভাষার ছবি ‘ওরু আদার লাভ’-এর গানের একটি দৃশ্যে চোখ মেরে রাতারাতি সেলিব্রেটি তকমা পাওয়া প্রিয়া তার ইনস্টাগ্রাম পেজে প্রতিনিয়তই কিছু না কিছু শেয়ার করেন। চমক লাগিয়ে দেন ভক্তদের। সেই ধারাবাহিকতায় এবার সুইমিং পুলে জলকেলি করার ছবি শেয়ার করে ভাইরাল হয়েছেন নায়িকা।
ওই ছবিতে হলুদ-সবুজ সাঁতারের পোশাকে ধরা দিয়েছেন প্রিয়া। সেই ছবিই এখন কাঁপাচ্ছে তার ভক্তদের হৃদয়। ক্যাপশনে প্রিয়া লিখেছেন, ‘ওয়াটার বেবি।’ এর আগেও সুইমিং পুলে তোলা ছবি শেযার করেছিলেন নায়িকা। কিন্তু এবার ছবি আপলোডের এক ঘণ্টার মধ্যেই তা ছাড়িয়ে যায় এক লাখ লাইক। যে ‘ওরু আদার লাভ’ ছবির গানে নজর কেড়ে রাতারাতি খ্যাতির শীর্ষে পৌঁছে যান প্রিয়া, সেই সিনেমা কিন্তু বক্স অফিসে খুব একটা সাফল্য পায়নি। আপাতত কন্নড় সিনেমা ‘বিষ্ণুপ্রিয়া’র শুটিং নিয়েই ব্যস্ত তিনি। তবে ফিল্মে সাফল্য না পেলেও তার সোশ্যাল মিডিয়ার ভক্ত যে দিন দিন বেড়েই চলছে তা কিন্তু স্পষ্ট।

অক্টোবর ২৩
০৩:৫৬ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শিল্পের নান্দনিকতায় মুগ্ধ দর্শনার্থী

শিল্পের নান্দনিকতায়  মুগ্ধ দর্শনার্থী

রোজিনা সুলতানা রোজি : এ যেন এক অন্য সবুজের সমারোহ এবং প্রকৃতিপ্রেমীদের মিলন মেলা। গাঢ় সবুজের ফাঁকে ফাঁকে শোভা পাচ্ছে লাল, সাদা, গোলাপী, হলুদসহ হরেক রকম ফুল। টবে বসানো আস্ত আস্ত সবুজ গাছের খর্বাকৃতি। বাংলাবট, লাইকড়, তেঁতুল, কামীনি প্রভৃতি সব গাছের সমারোহ। এ যেন শিল্পীর ছোয়ায় একেকটি নান্দনিক বৃক্ষের সমাহার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত