Daily Sunshine

আসিফকে মায়ের কাছে ফিরিয়ে আনলেন মেয়র

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: বাড়ি থেকে নিখোঁজ ছিলো শারিরীক ও বাক প্রতিবন্ধী যুবক আসিফ। অনেক খোঁজ করেও তার সন্ধান পাওয়া যাচ্ছিল না। অনেকেই তাকে পাগলা বলে ডাকতো। ঘটনার দু’দিন পর এক সাধুর আকড়ায় গিয়ে তাকে খুজে পান বাঘা পৌরসভার মেয়র আব্দুর রাজ্জাক। অবশেষে তিনি তাঁর গাড়িতে করে তাকে ফিরিয়ে আনেন।
আসিফ (১৪) পাগলার বাড়ী বাঘা পৌর এলাকার চক আমোদপুর গ্রামে। তারা দুই ভাই, তবে দু’জনই প্রতিবন্ধী। তার পিতার নাম আফাজ উদ্দীন। সে দু’দিন আগে আকষ্মিক ভাবে নিখোঁজ হয়। পরিবারের লোকজন সকল আত্মীয়-সজনের বাড়ী-বাড়ী খোঁজ করতে থাকে আসিফকে। তাকে না পাওয়ার একপর্যায়ে মঙ্গলবার থানায় জিডি করার সিদ্ধান্ত নেয়।
বাঘা পৌর সভার মেয়র আব্দুর রাজ্জাক জানান, মঙ্গলবার সকালে তিনি উপজেলার দীঘা এলাকা দিয়ে পরিষদে আসছিলেন। এ সময় কিছু সংখ্যক লোক আসিফকে নিয়ে ওই এলাকার খেতর সাধুর আকড়ার পার্শ্বে ভিড় করছিল। এটি দেখে তিনি ডাইভারকে গাড়ি থামাতে বলেন। এরপর ওই পাগলকে দেখে চিনতে পারেন তিনি। তাকে গাড়িতে করে পৌর কার্যালয়ে নিয়ে আসেন এবং তার পিতা-মাতার হাতে তুলে দেন।
আসিফ এর বাবা-মা তার প্রতিবন্ধী সন্তানকে কাছে পেয়ে বলেন, আমাদের দ্ইুটা সন্তান প্রতিবন্ধী। তারপরও আমরা আল্লার কাছে শুকরিয়া আদায় করি। কারণ এ দু’নিয়ায় অনেক পিতা-মাতার সন্তান নেই। তারা সন্তানকে ফিরে পাওয়ার আনান্দে আপ্লুত হন, মেয়রকে ধন্যবাদ জানান।

অক্টোবর ২৩
০৩:৫৪ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

হেমন্তেই শীতের পদধ্বনি

ফয়সাল আলম: কুয়াশার চাদরে মুড়ে শীত আসছে। এখন যদিও হেমন্তকাল তবুও শীতের আগমনী বার্তা শুরু হয়েছে রাজশাহী অঞ্চলে। কমতে শুরু করেছে তাপমাত্রা, অনুভূত হচ্ছে শীতের পদধ্বনি। সন্ধ্যার পর থেকেই শীত অনুভূত হচ্ছে। রাতে ও মধ্যরাতে অনুভূত হচ্ছে আরও বেশী। জেলা শহর ও সীমান্তবর্তী উপশহরসহ গ্রামাঞ্চলে শীত পড়তে শুরু করেছে। সন্ধ্যালগ্নে

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত