Daily Sunshine

বানেশ্বরে ভেজালের দায়ে ডালমিল মালিকের ছেলের দণ্ড, কারখানা সিলগালা

Share

পুঠিয়া প্রতিনিধি: পুঠিয়ার বানেশ্বরে ডালমিলে ভ্রাম্যমাই আদালত পরিচালনা করেন পুঠিয়া উপজেলা সহকারী কমিশনার ভূমি। এসময় ভেজাল ডাউল তৈরির অভিযোগে মিল মালিককে ছেলেকে ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে তিন বছরের জেলের রায় দেওয়া হয়। মঙ্গলবার বেলা ১১টা থেকে বিকাল ৩টি পর্যন্ত বানেশ্বরের দিদারুল ডাউল মিলে এ অভিযান পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানাগেছে, সংবাদের ভিত্তিতে ভেজাল ডাল তৈরীর অভিযোগে উপজেলার বানেশ্বরের দিদারুল ডাউল মিলে অভিযান পরিচালনা করা হয়।
এসময় হাতে নাতে ভেজাল ডাল তৈরীর সময় মিল মালিকের ছেলেকে হাসিবুর রহমানকে আটক করা হয়। ভ্রাম্যমাণ আদালত নকল ডাল তৈরীর সরমঞ্জাম ও ১১৮ বস্তা নকল ডাল জব্দ করে। পরে মিল মালিকের ছেলে হাসিবুরকে ১ লাখ টাকা অর্থদন্ড অনাদায়ে ৩ বছরের জেলের রায় দেওয়া হয়। মিল মালিকের ছেলে জরিমানার ১ লক্ষ টাকা প্রদান করেন।
এছাড়াও মিলটিতে উপজেলার প্রশাসনের পক্ষ থেকে তালা ঝুলিয়ে দেওয়া হয়। এলাকাবাসীর অভিযোগ উপজেলার বানেশ্বর ও বেলপুকুরে প্রায় দুই শতাধিক ডাউল মিল রয়েছে। এসব ডাউল মিলে দীর্ঘদিন ধরে ভেজাল ও রং মিশানো ডাল তৈরী করে মিল মালিকেরা বিক্রি করে আসছে।

অক্টোবর ২৩
০৩:৪৯ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শিল্পের নান্দনিকতায় মুগ্ধ দর্শনার্থী

শিল্পের নান্দনিকতায়  মুগ্ধ দর্শনার্থী

রোজিনা সুলতানা রোজি : এ যেন এক অন্য সবুজের সমারোহ এবং প্রকৃতিপ্রেমীদের মিলন মেলা। গাঢ় সবুজের ফাঁকে ফাঁকে শোভা পাচ্ছে লাল, সাদা, গোলাপী, হলুদসহ হরেক রকম ফুল। টবে বসানো আস্ত আস্ত সবুজ গাছের খর্বাকৃতি। বাংলাবট, লাইকড়, তেঁতুল, কামীনি প্রভৃতি সব গাছের সমারোহ। এ যেন শিল্পীর ছোয়ায় একেকটি নান্দনিক বৃক্ষের সমাহার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত