জাতীয়

বিএনপি নেতারা স্ত্রীদের ভারতীয় শাড়ি পোড়াবেন কি না, জানতে চান প্রধানমন্ত্রী

সানশাইন ডেস্ক: বিএনপি নেতারা যদি বাসায় গিয়ে বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে ফেলেন, তাহলেই তাদের ভারতীয় পণ্য বর্জনের বিষয়টি ‘বিশ্বাস হবে’ হবে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, “বিএনপির এক নেতা চাদর খুলে পুড়ল। যে নেতারা..


বিস্তারিত
আরও খবর

বিশ্ব

গাজা যুদ্ধবিরতি চুক্তিতে নেই কোনো আশার আলো

সানশাইন ডেস্ক: হামাসের দাবিদাওয়ার কারণে ‘কানা গলিতে আটকে গেছে’ গাজা যুদ্ধবিরতি আলোচনা। যে কারণে ইসরায়েল নিজেদের প্রতিনিধিদের দোহা থেকে দেশে ডেকে পাঠিয়েছে বলে জানিয়েছেন দেশটির একজন জ্যেষ্ঠ কর্মকর্তা। নাম প্রকাশে অনিচ্ছুক মোসাদ..


বিস্তারিত
আরও খবর

রাজশাহী

রাজশাহীতে নানা আয়োজনে স্বাধীনতা দিবস উদযাপন

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে নানা আয়োজনে মহান স্বাধীনতা দিবস উদযাপন করা হয়েছে। দিবসের প্রথম প্রহরেই মঙ্গলবার রাত ১২টা ১ মিনিটে রাজশাহীর শহীদ মিনারগুলোতে ফুল হাতে মানুষের ঢল নামে। সকাল থেকেও শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে শহীদ মিনারগুলোতে..


বিস্তরিত
আরও খবর

সরাদেশ

একদিনে ৩৬ জনের করোনা শনাক্ত

সানশাইন ডেস্ক: দেশে আরও ৩৬ জনের করোনা শনাক্ত হয়েছে। শুক্রবার সকাল ৮টা থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত নমুনা পরীক্ষায় এসব রোগী শনাক্ত হয়। স্বাস্থ্য অধিদফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, গত..


বিস্তারিত
আরও খবর

ক্যাম্পাস

সাবেক ভিসি ও রেজিস্ট্রারের বিরুদ্ধে দুদকের মামলা

স্টাফ রিপোর্টার: জনবল নিয়োগে অনিয়ম করে সরকারের ১ কোটি ২৬ লাখ ১২ হাজার ১০৯ টাকার ক্ষতিসাধন করার অভিযোগে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রয়েট) সাবেক উপাচার্য ও ভারপ্রাপ্ত রেজিস্টারের বিরুদ্ধে মামলা হয়েছে। বুধবার দুর্নীতি..


বিস্তারিত
আরও খবর

বিনোদন

পাহাড়পুর বৌদ্ধ বিহারে রেস্ট হাউজের উদ্বোধন

রানা হামিদ,বদলগাছী : নওগাঁর বদলগাছীর প্রচীন ইতিহাস সমৃদ্ধ ঐতিহাসিক পাহাড়পুর বৌদ্ধ বিহার দুরদুরান্ত থেকে ঘুরতে আসা দর্শনার্থীদের আবাসন সুবিধা দিতে ৫ কক্ষ বিশিষ্ট রেস্ট হাউজের উদ্বোধন করা হয়েছে। শনিবার (০৯ মার্চ) সকাল ১০টার দিকে..


বিস্তরিত
আরও খবর

প্রযুক্তি

এক যুগ পূর্বে আমাদের কাছে যা স্বপ্ন ছিল, এখন তা বাস্তব – প্রতিমন্ত্রী পলক

তথ্য বিবরণী :  ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহ্মেদ পলক, এমপি বলেছেন, রাজশাহীকে আধুনিক, যুগোপযোগী ও স্মার্ট শহর হিসেবে গড়ে তুলতে সরকার কাজ করছে। এক যুগ পূর্বেও আমাদের কাছে অনেক উন্নয়ন ছিল স্বপ্ন,..


বিস্তারিত
আরও খবর

লাইফস্টাইল

“একজন সাবিনা হতে পারে লাখো নারীর অনুপ্রেরণা”

ভারতের সীমানা ঘেঁষে যশোর জেলার বেনাপোলে জন্ম মেয়েটির। শৈশব, কৈশোর কেটেছে সীমান্ত এলাকাতেই। ছোটবেলা থেকেই অদম্য মেধার অধিকারী মেয়েটি ছিল খুবই দুরন্ত স্বভাবের। সারাদিন রোদ-বৃষ্টিতে, বনে-বাঁদড়ে, মাঠে-ঘাটে খেলা করে; পুকুরে ঝাঁপ দিয়ে..


বিস্তারিত
আরও খবর

বিশেষ সংবাদ

সংবাদ সম্মেলনে শাহমুখদুম মেডিকেল কলেজের ৪২ শিক্ষার্থীর আত্ম*হ*ত্যার হুমকি

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীর শাহমখদুম মেডিকেল কলেজের ৪২ শিক্ষার্থীর অনিশ্চিত হয়ে পড়েছে শিক্ষা জীবন। প্রতারণা শিকার হয়েছেন বলে অভিযোগ করছেন শিক্ষার্থী ও অভিভাবকরা। একটি জাতীয় দৈনিকে চটকদার বিজ্ঞাপনের ফাঁদে পড়েছিলেন তারা।..


বিস্তারিত
আরও খবর

চাকরি

খালেদা জিয়া বাংলাদেশের স্বাধীনতাকে বিশ্বাস করে না : প্রধানমন্ত্রী

সানশাইন ডেস্ক: খালেদা জিয়া কখনো বাংলাদেশের স্বাধীনতাকে বিশ্বাস করে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের তৃতীয় টার্মিনাল উদ্বোধন উপলক্ষ্যে ঢাকা..


বিস্তারিত
আরও খবর

অন্যান্য

মাহে রমজান

সানশাইন ডেস্ক: মাহে রমজান আমাদের সামনে নিয়ে এসেছে সুস্থ থাকা এবং নিজের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর চমৎকার সুযোগ। রমজান আত্মশুদ্ধির মাস হিসেবেই সাধারণভাবে পরিচিত। কিন্তু আমরা যদি খুব গভীরভাবে দেখি তাহলে আমরা দেখব যে রমজান হচ্ছে..


বিস্তারিত
আরও খবর