Daily Sunshine

বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন রাসিকের বালক ও বালিকা দল

Share

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল
স্টাফ রিপোর্টার: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭)-২০১৯ এর বিভাগীয় পর্যায়ের দুটি খেলাই চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী সিটি কর্পোরেশনের বালক ও বালিকা দল।
শনিবার মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে রাজশাহী বিভাগীয় প্রশাসনের আয়োজনে বিভাগীয় পর্যায়ের ফাইনাল খেলা অনুুষ্ঠিত হয়। খেলা শেষে শনিবার খেলার পুরস্কার বিতরণ করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, ফুটবলে বাংলাদেশের মেয়েরা অনেক ভালো করছে। বর্তমানে বাংলাদেশের ছেলেরাও আমাদের মধ্যে আশা জাগিয়েছে। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট চালুর পর থেকে বাংলাদেশের ফুটবলে উন্নতি লক্ষ্য করা যাচ্ছে। আমরা আশা করছি আগামী ৫/৬ বছরে আমাদের ফুটবল অনেক দূর এগিয়ে যাবে। ফুটবলে দেশের ছেলে-মেয়েদের কৃতিত্ব আন্তর্জাতিক অঙ্গনে পৌছে যাবে। মেয়র আরো বলেন, আমি প্রথম মেয়াদে মেয়র থাকাকালে নগরীতে কাউন্সিলর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট করেছিলাম। আবারো ২০২০ সাল থেকে ২০২৩ সাল পর্যন্ত চারবার কাউন্সিলর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হবে। এসব টুর্নামেন্ট চলাকালে উৎসবে মাতিয়ে থাকবে নগরী।
উল্লেখ্য, বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে (অনূর্ধ্ব-১৭) সিরাজগঞ্জ জেলাকে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী সিটি কর্পোরেশন বালক দল। অন্যদিকে বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে (অনূর্ধ্ব-১৭) রাজশাহী জেলাকে ২-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী সিটি কর্পোরেশনের বালিকা দল।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত রাজশাহী বিভাগীয় কমিশনার মোঃ জাকীর হোসেন। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা প্রশাসক মো. হামিদুল হক, জেলা পুলিশ সুপার মো: শহিদুল্লাহ। এ সময় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাসিকের ক্রীড়া ও সংস্কৃতি স্থায়ী কমিটির সভাপতি ও ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ক্রীড়া ও সংস্কৃতি স্থায়ী কমিটির সদস্য ও সংরক্ষিত আসন-৫ এর কাউন্সিলর সামসুন নাহার প্রমুখ উপস্থিত ছিলেন।

অক্টোবর ২০
০৪:১২ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

তবুও স্বপ্ন দেখেন আকবর

তবুও স্বপ্ন দেখেন আকবর

মাহবুব মোরসেদ : আকবর আলী। বয়স ৪৮ বছর। চার ভাই ও এক বোন। পিতা আব্দুল্লাহ। বাড়ী নওগাঁ জেলার সাপাহার উপজেলার আই-হাই গ্রামে। বাবা-মা মারা গেছে অনেক আগে। সীমান্তবর্তী এই উপজেলার সীমান্ত ঘেঁষা গ্রাম এটি। কাজের সন্ধানে অনেক বছর আগে অন্য দেশে পাড়ি জমায় অন্য তিন ভাই, মোনতাজ, লতিফ ও বাবু।

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত