Daily Sunshine

মান্দায় মাদককারবারির অভিযোগে যুবলীগ নেতা সাময়িক বহিস্কার

Share

মান্দা প্রতিনিধি: মাদক কারবার ও সংগঠন পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে নওগাঁর মান্দায় যুবলীগ নেতা তারেক রহমানকে সাময়িক বহিস্কার করা হয়েছে। নওগাঁ জেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক পত্রে তাকে এ বহিস্কার আদেশ দেয়া হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন মান্দা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক গৌতম কুমার মহন্ত। তিনি বলেন, যুবলীগ নেতা তারেক রহমানে বেশ কিছুদিন ধরে সংগঠন পরিপন্থী কর্মকান্ডে জড়িয়ে পড়েন। গত বুধবার রাতে তার আড্ডাখানা থেকে মাদকদ্রব্য উদ্ধার করে পুলিশ। তার এহেন কর্মকান্ডে সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন হওয়ায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।
তিনি আরও জানান, নওগাঁ জেলা যুবলীগের সভাপতি অ্যাড. খোদাদাদ খান পিটু ও সাধারণ সম্পাদক বিমান কুমার রায় স্বাক্ষরিত সাময়িক বহিস্কারের একটি পত্র তারেক রহমান বরাবর পাঠানো হয়েছে। কেন তাকে স্থায়ী বহিস্কার করা হবে আগামি ১৫ দিনের মধ্যে তার ব্যাখ্যাসহ লিখিত জবাব দিতে বলা হয়েছে ওই পত্রে।
উল্লেখ্য, গত বুধবার রাতে নওগাঁর মান্দা উপজেলার ভারশোঁ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক তারেক রহমানের আড্ডাখানা থেকে ৫৬ বোতল ফেনসিডিল ও ৯ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে আইন-শৃঙ্খলা বাহিনী। উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম হাবিবুল হাসানের নেতৃত্বে একদল পুলিশ এ অভিযান চালিয়ে কালীসফা গ্রামের পুকুরপাড়ের ওই আড্ডাখানা থেকে এসব মাদক উদ্ধার করা হয়।
যুবলীগ নেতার ওই আড্ডাখানায় মাদক ব্যবসার পাশাপাশি টর্চার সেল গড়ে তোলা হয়েছিল। ওই টর্চার সেলে এলাকায় অন্তত: এক ডজন নিরিহ মানুষ নির্যাতনের শিকার হয়েছেন। যুবলীগের বিতর্কিত এই নেতা কালীসফা গ্রামের মোবারক হোসেন মাষ্টারের ছেলে।

অক্টোবর ২০
০৪:০৯ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

তবুও স্বপ্ন দেখেন আকবর

তবুও স্বপ্ন দেখেন আকবর

মাহবুব মোরসেদ : আকবর আলী। বয়স ৪৮ বছর। চার ভাই ও এক বোন। পিতা আব্দুল্লাহ। বাড়ী নওগাঁ জেলার সাপাহার উপজেলার আই-হাই গ্রামে। বাবা-মা মারা গেছে অনেক আগে। সীমান্তবর্তী এই উপজেলার সীমান্ত ঘেঁষা গ্রাম এটি। কাজের সন্ধানে অনেক বছর আগে অন্য দেশে পাড়ি জমায় অন্য তিন ভাই, মোনতাজ, লতিফ ও বাবু।

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত