Daily Sunshine

মিস ইউনিভার্সেও জেসিয়া

Share

সানশাইন ডেস্ক: মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭ প্রতিযোগিতার বিজয়ী জেসিয়া ইসলাম। চীনে মিস ওয়ার্ল্ডের বিশ্বমঞ্চে বাংলাদেশের পতাকা হাতে নেতৃত্ব দিয়েছেন তিনি। এবার চলতি বছরের ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতাতেও অংশ নিলেন জেসিয়া। শুধু তাই নয়, দেড় হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে তিনি এখন অবস্থান করছেন শীর্ষ ১০-এ।
জেসিয়া ছাড়াও অন্য প্রতিযোগীরা হলেন শিরিন শিলা, তামান্না ইশরাত সোহানী, মারিয়া মুমু, সানোয়ার তায়েফা, আফলা আরমান, ইরানা ইশরাত, স্মৃতি আকতার, আলিশা ইসলাম ও তোশিবা আনিতা ইসলাম।
আয়োজকরা জানান, এই প্রতিযোগিতায় অংশ নেওয়ার নীতিমালায় ছিলো কেউ অন্য প্রতিযোগিতায় অংশ নিলেও ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এ অংশ নিতে পারবেন। সেদিক থেকে জেসিয়া স্বাভাবিক প্রক্রিয়ায় নিবন্ধন করে এতে অংশ নেন। সেরা ৫০ জনের তালিকা হওয়ার পর জানা যায় জেসিয়াও প্রতিযোগী।
জেসিয়া এ বিষয়ে বলেন, ‘এটা আমার জন্য নতুন অভিজ্ঞতা। আগে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হলেও ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতায় অনেক নতুন অভিজ্ঞতা হচ্ছে। শেখার তো কোনো শেষ নেই। নতুন কিছু শিখতেই এখানে নিবন্ধন করেছিলাম। এখন সেরা ১০-এ আছি। আরো অনেক পথ বাকি।’ আগামী ২৩ অক্টোবর অনুষ্ঠিত হবে প্রথম ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর গ্র্যান্ড ফিনালে। এ অনুষ্ঠানে বিজয়ীকে ক্রাউন পরিয়ে দেবেন ১৯৯৪ সালের ‘মিস ইউনিভার্স’ বিজয়ী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। এটি অনুষ্ঠিত হবে বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে।

অক্টোবর ১৮
০৪:০১ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বাবুর্চি থেকে হোটেল মালিক আফজাল

বাবুর্চি থেকে হোটেল  মালিক আফজাল

মাহফুজুর রহমান প্রিন্স, বাগমারা: ছিলেন বাবুর্চি এখন হোটেল মালিক। ৯০’ এর দশকে হোটেলের বয় হিসাবে যাত্রা শুরু এই যুবকের। আজ তিনি নিজেই একটি হোটেল পরিচালনা করছে। সুদীর্ঘ এই পেশাদার জীবনে অনেক পেয়েছেন। পেয়েছেন অর্থ, খ্যাতি, সম্মান ও সর্বোপরি সবার ভালোবাসা। এ ছাড়া বাগমারার সকল হোটেল কর্মচারিরা তাকে নেতাও বানিয়েছে। তিনি

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত