Daily Sunshine

চট্রগ্রামে টিভিএস’র নতুন এক্সক্লুসিভ শো-রুম উদ্বোধন

Share

সানশাইন ডেস্ক: মঙ্গলবার চট্রগ্রামের প্রাণকেন্দ্র দেওয়ানহাট এলাকায় উপমহাদেশের জনপ্রিয় টু-হুইলার ব্র্যান্ড টিভিএস-এর নতুন শো-রুম উদ্বোধন হয়েছে। টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর জনাব জে. একরাম হুসাইন শো-রুমটি উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড এর সিইও জনাব বিপ্লব কুমার রায়, বিজনেস হেড (টু-হুইলার) মৃগেন ব্যনার্জি, ন্যাশনাল সেল্স ম্যানেজার আতিকুর রহমান, মার্কেটিং হেড মোঃ আশরাফুল হাসান, সার্ভিস হেড জনাব সৌরভ বোস, সহ উদ্ধতন কর্মকর্তাবৃন্দ। ৩০৪, শেখ মুজিব রোড, মিস্ত্রিপাড়া, দেওয়ানহাট, চট্রগ্রাম-এ অবস্থিত এই শো-রুমে টিভিএস ব্র্যান্ডের টু-হুইলার টিভিএস অ্যাপাচি আরটিআর ১৬০ ফোরভি, অ্যাপাচি আরটিআর ১৬০, ষ্ট্রাইকার ১২৫ সিসি, টিভিএস রেডিঅন ১১০ সিসি, মেট্রো প্লাস ১১০ সিসি, মেট্রো ১০০ সিসি, স্কুটি উইগো ও জুপিটার, এক্সেল ১০০ সিসি-সহ সকল পণ্যের জেনুইন পার্টস্ পাওয়া যাচ্ছে। নতুন এই শোরুমে টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড-এর ১১০ সিসির নতুন মোটরসাইকেল ”রেডিঅন” ও চট্রগ্রাম উদ্বোধন করা হয়।
পাশাপাশি থাকছে টিভিএস মোটরসাইকেল সার্ভিসের সুবিধা। উল্লেখ্য, উদ্বোধনের উপলক্ষে ২২ অক্টোবর ২০১৯ পর্যন্ত এই শো-রুম থেকে যে কোনো টিভিএস বাইক কিনলেই গ্রাহকদের জন্য থাকছে নিশ্চিত আকর্ষনীয় উপহার।

অক্টোবর ১৬
০৪:০৭ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

তবুও স্বপ্ন দেখেন আকবর

তবুও স্বপ্ন দেখেন আকবর

মাহবুব মোরসেদ : আকবর আলী। বয়স ৪৮ বছর। চার ভাই ও এক বোন। পিতা আব্দুল্লাহ। বাড়ী নওগাঁ জেলার সাপাহার উপজেলার আই-হাই গ্রামে। বাবা-মা মারা গেছে অনেক আগে। সীমান্তবর্তী এই উপজেলার সীমান্ত ঘেঁষা গ্রাম এটি। কাজের সন্ধানে অনেক বছর আগে অন্য দেশে পাড়ি জমায় অন্য তিন ভাই, মোনতাজ, লতিফ ও বাবু।

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত