Daily Sunshine

চাঁ’নবাবগঞ্জে হেরোইন ব্যবসায়ীর যাবজ্জীবন

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা একটি মামলায় আলমগীর ওরফে আলম (৪৮) নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদন্ড, ১ লক্ষ টাকা অর্থদন্ড, অনাদায়ে আরও ১ বছর কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। ১ কেজি ১২৫ গ্রাম হেরোইন বিক্রির জন্য নিজ হেফাজতে রাখার দায়ে আলমগীরকে এ সাজা দেন আদালত।
মঙ্গলবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ অতিরিক্ত দায়রা জজ শওকত আলী একমাত্র আসামীর উপস্থিতিতে দন্ডাদেশ ঘোষনা করেন। দন্ডিত আলমগীর সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের ঝাইড়া মন্ডলের টোলা (সাম মাহমুদের টোলা) গ্রামের বেলাল উদ্দিনের ছেলে।
মামলার বরাত দিয়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী আঞ্জুমান আরা জানান, ২০১৮ সালের ১৬ মার্চ দুপুরে সদর উপজেলার চর ইসলামাবাদ চরি গ্রাম এলাকার একটি আম বাগানে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের অভিযানে এক কেজি একশত পঁচিশ গ্রাম হেরোইনসহ গ্রেফতার হন আলমগীর। এ ঘটনায় ওইদিন র‌্যাবের তৎকালীন উপপরিদর্শক (এসআই) ঠাকুর দাস রায় সদর থানায় মামলা করেন।
মামলার তদন্ত কর্মকর্তা ও সদর থানার তৎকালীন উপপরিদর্শক মশিউর রহমান ২০১৮ সালের ২৩’মে আলমগীরকে একমাত্র অভিযুক্ত করে আদালতে চার্যশীট দাখিল করেন। যুক্তিতর্ক, ১০ জনের সাক্ষ্য ও প্রমাণের পর আদালত মঙ্গলবার আলমগীরকে দোষি সাব্যস্ত করে সাজা ঘোষণা করেন। আসামী পক্ষে মামলা পরিচালনা করেন আ্যাড. আব্দুর রহমান।

অক্টোবর ১৬
০৪:০৩ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

তবুও স্বপ্ন দেখেন আকবর

তবুও স্বপ্ন দেখেন আকবর

মাহবুব মোরসেদ : আকবর আলী। বয়স ৪৮ বছর। চার ভাই ও এক বোন। পিতা আব্দুল্লাহ। বাড়ী নওগাঁ জেলার সাপাহার উপজেলার আই-হাই গ্রামে। বাবা-মা মারা গেছে অনেক আগে। সীমান্তবর্তী এই উপজেলার সীমান্ত ঘেঁষা গ্রাম এটি। কাজের সন্ধানে অনেক বছর আগে অন্য দেশে পাড়ি জমায় অন্য তিন ভাই, মোনতাজ, লতিফ ও বাবু।

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত