Daily Sunshine

রাসিককে ১০ লাখ টাকা অনুদানের চেক হস্তান্তর করলো জনতা ব্যাংক

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি করপোরেশনকে ১০ লাখ টাকার অনুদানের চেক হস্তান্তর করেছে জনতা ব্যাংক লিমিটেড। রাজশাহী সিটি করপোরেশনের জিরো সয়েল প্রকল্পের জন্য এই টাকা প্রদান করা হয়। সোমবার বিকেলে নগর ভবনের মিনি কনফারেন্স কক্ষে আয়োজিত অনুষ্ঠানে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেন জনতা ব্যাংকের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের মহা-ব্যবস্থাপক মোঃ আখতারুজ্জামান ও রাজশাহী এরিয়া কার্যালয়ের উপ-মহা ব্যবস্থাপক তাপস কুমার মজুমদার।
অনুষ্ঠানে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, পরিস্কার-পরিচ্ছন্ন, নির্মল বায়ুর শহর রাজশাহী। রাজশাহী সিটি কর্পোরেশনের উদ্যোগ ও সকলের সহযোগিতায় বায়ু দূষণ কমানোয় বিশে^র সেরা হয়েছিল রাজশাহী। নগরীকে আরো সবুজায়ন, পরিস্কার-পরিচ্ছন্নতা বজায় রাখতে সহযোগিতার অনুরোধের পরিপ্রেক্ষিতে ১০ লাখ টাকা প্রদান করলো জনতা ব্যাংক। রাসিকের জিরো সয়েল প্রকল্পে ১০ লাখ টাকা অনুদান প্রদান করায় জনতা ব্যাংকের পরিচালনা পর্ষদসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাচ্ছি ও সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
মেয়র আরো বলেন, রাজশাহীতে শিল্পায়ন ও ব্যবসা বাণিজ্যের প্রসার ঘটেনি। এজন্য এখানকার অর্থনৈতিক প্রবাহ কম। বিপুল সংখ্যক কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করতে শিল্পায়ন ও ব্যবসা বাণিজ্যের প্রসার ঘটানোর চেষ্টা অব্যহত রয়েছে। ইতোমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী বিসিক-২ অনুমোদন দিয়েছে। বিসিক-২ এর জমি অধিগ্রহণের কাজ শেষ হয়েছে। এখন মাটি ভরটের কাজ শুরু হবে। বিসিক-২ এ প্রকৃত উদ্যোক্তদের প্লট বরাদ্দ প্রদান করা হবে। অনুষ্ঠানে মেয়র প্রকৃত উদ্যোক্তা ও তরুণদের ঋণ সহায়তা প্রদানে জনতা ব্যাংককে এগিয়ে আসার আহ্বান জানান।
চেক হস্তান্তর অনুষ্ঠানে রাজশাহী সিটি কর্পোরেশনের সচিব আবু হায়াত মোঃ রহমতুল্লাহ, প্রধান প্রকৌশলী মোঃ আশরাফুল হক ও জন ব্যাংকের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অক্টোবর ১৫
০৪:০৯ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

হেমন্তেই শীতের পদধ্বনি

ফয়সাল আলম: কুয়াশার চাদরে মুড়ে শীত আসছে। এখন যদিও হেমন্তকাল তবুও শীতের আগমনী বার্তা শুরু হয়েছে রাজশাহী অঞ্চলে। কমতে শুরু করেছে তাপমাত্রা, অনুভূত হচ্ছে শীতের পদধ্বনি। সন্ধ্যার পর থেকেই শীত অনুভূত হচ্ছে। রাতে ও মধ্যরাতে অনুভূত হচ্ছে আরও বেশী। জেলা শহর ও সীমান্তবর্তী উপশহরসহ গ্রামাঞ্চলে শীত পড়তে শুরু করেছে। সন্ধ্যালগ্নে

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত