Daily Sunshine

সাবিলার বিয়ে এ মাসেই

Share

সানশাইন ডেস্ক: ‘সানাইয়ের সুর নিয়ে যাবে দূর, একটু একটু করে তোমায়। আজকে রাতে তুমি অন্যের হবে, ভাবতেই জলে চোখ ভিজে যায়’। হ্যা, আগামী ২৫ অক্টোবর হয়তো ব্যান্ড তারকা হাসানের এই গানটির মতো অনেক যুবকেরই জলে চোখ ভিজে যাবে। কারণ ওইদিনই একজনের হয়ে যাবেন নাট্য জগতের এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর।
অতি সম্প্রতি অভিনেত্রী নিজেই গণমাধ্যমকে এ সুখবরটি জানিয়েছেন। সাবিলার হবু বরও মিডিয়া জগতের মানুষ। নাম নেহাল সুনন্দ তাহের। চাঁদপুরের ছেলে। তবে তিনি মডেলিং, অভিনয় বা সংগীত জগতের সঙ্গে যুক্ত নন। নেহাল বেসরকারি চ্যানেল এসএ টিভির ব্রডকাস্ট প্রকৌশলী।
এই যুবকের সঙ্গে সাবিলা নূরের পরিচয় তিন বছর আগে। সে সময় তাদের দুজনকে পরিচয় করিয়ে দিয়েছিলেন অভিনেতা তৌসিফ মাহবুব। যিনি সাবিলার ভালো বন্ধু হিসেবে পরিচিত। পরবর্তীতে নেহালের সঙ্গেও ভালো বন্ধুত্ব গড়ে ওঠে সাবিলার।
শুরুর দিকে সেই বন্দুত্বই দিনে দিনে বিশেষ সম্পর্কের দিকে নিয়ে যায় সাবিলা ও নেহালকে। তাদের প্রেম হয়। একপর্যায়ে দুজনে সিদ্ধান্ত নেন, বাকি জীবনটা একসঙ্গে কাটাবেন। সে অনুযায়ী বুকে অসীম সাহস নিয়ে সরাসরি সাবিলার মায়ের কাছে মেয়েকে চেয়ে বসেন নেহাল।
সাবিলা জানান, ‘প্রস্তাব দেয়ার পর আমাদের পরিবার থেকে সময় নিয়েছিল। তিন মাস আগে দুই পরিবার আমাদের বিয়ে নিয়ে আনুষ্ঠানিক কথাবার্তা বলেছে। ২৫ অক্টোবর বিয়ের দিন ঠিক হয়েছে। তার আগের দিন ঢাকার একটি ক্লাবে গায়ে হলুদের অনুষ্ঠান। এরপর ২৭ অক্টোবর হবে বউভাত।
হবু বরের প্রশংসা করে অভিনেত্রী বলেন, ‘নেহাল আমাকে খুব ভালো বোঝে। আমার কাজের ব্যাপারেও ওর সমর্থন আছে। কঠিন সময়ে ও আমার পাশে ছিল। সেই মানুষটি জীবনসঙ্গী হতে যাচ্ছে ভেবে ভালো লাগছে। ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের কাছে আমাদের নতুন জীবনের জন্য দোয়া চাই।’

অক্টোবর ১৫
০৪:০৫ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগর আ’লীগের সভাপতি হতে চাননি ফারুক চৌধুরী

নগর আ’লীগের সভাপতি হতে  চাননি ফারুক চৌধুরী

গুজব ছড়ানো হচ্ছে আসাদুজ্জামান নূর : আসন্ন ১ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সম্মেলন। ইতোমধ্যে স্থানীয় গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে, এবারের সম্মেলনে সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ সভাপতি হতে চান রাজশাহী-১ (তানোর-গাদাগাড়ী) আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। এসকল খবরের সত্যতা

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত