Daily Sunshine

সম্রাটকে রিমান্ডে নিলে থলের বিড়াল বের হয়ে যাবে : মিনু

Share

স্টাফ রিপোর্টার : সম্রাটকে রিমান্ডে নেয়া হলে আওয়ামী লীগের থলের বিড়াল বের হয়ে যাবে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু। তিনি বলেছেন, সম্রাটকে ধরা অভিনয়। সম্রাটকে যদি রিমান্ডে নেয়া হয় থলের বিড়াল বের হয়ে যাবে।
শনিবার দুপুরে রাজশাহী মহানগর বিএনপির ব্যানারে আয়োজিত সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন বিএনপি নেতা মিজানুর রহমান মিনু। বুয়েট ছাত্র আবরার হত্য ও খালেদা জিয়াকে জেলে আটকে রাখার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করা হয়। মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুলের সভাপতিত্বে দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবার মাহমুদ টুকু।
মিজানুর রহমান মিনু তার বক্তব্যে আরো বলেন, রাজশাহী সমস্ত আন্দোলন-সংগ্রামের উৎস ভূমি। আমার সময় রাজশাহীর যাকিছু উন্নয়ন তা আপনাদের সামনে আছে। আমরা হাসি মুখে মাতৃভূমির জন্য জীবন দিতে জানি। আমাদের দেশকে রক্ষা করার জন্য যদি ফাঁসির আদেশ হয়, তাহলে যারা ফাঁসি দেয়, তাদের দরকার হবে না। শহীদ জিয়ার সৈনিকেরা ওই ফাঁসির দড়ি নিজের হাতে গলায় পড়বে। শহীদ জিয়ার সৈনিকেরা লড়াই করতে জানে, জীবন দিতে জানে। আমরা উড়ে আসিনাই। আমার বাপ কী ছিলো, আমি এটা নিয়ে মাপের রাজনীতিতে যেতে চাই না। আমি নিজের পরিচয়ে পরিচিত।
সমাবেশে বিশেষ অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডাভোকেট শফিকুল হক মিলন, জাতীয় নির্বাহী কমিটির সদস্য জেলা বিএনপি’র আহবায়ক কমিটির যুগ্ম সাধ্রাণ সম্পাদক সাইফুল ইসলাম মার্শাল, জেলা বিএনপি’র সদস্য ও তানোর পৌর মেয়র মিজানুর রহমান, নওহাটা পৌর মেয়র শেখ মকবুল হোসেন, সৈয়দ মহসিন, মহানগর বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা ও এ্যাডভোকেট মাইনুল আহসান পান্না। আরো উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর ও জেলা পর্যায়ের বিএনপির উল্লেখযোগ্য সংখ্যক নেতাকর্মীবৃন্দ।

অক্টোবর ১৩
০৪:১০ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শিশির ভেজা পায়ে এলো হেমন্ত

শিশির ভেজা পায়ে এলো হেমন্ত

রোজিনা সুলতানা রোজি : বছর ঘুরে হেমন্ত এলো শিশির সিক্ত পায়ে…হাল্কা শীতের ছোঁয়া যেন লাগছে এসে গায়ে….। শরৎ শেষে হেমন্তের আগমনি বার্তা এখন প্রকৃতিতে। কালের পরিক্রমায় ভাদ্র-আশি^ন পেরিয়ে প্রকৃতিতে এলো হেমন্ত। আজ হেমন্তের প্রথম মাস কার্তিকের প্রথম দিন। আজ থেকেই গণনা শুরু হলো হেমন্তের। ষড়ঋতুর দেশে কার্তিক ও অগ্রহায়ণ এই

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত