Daily Sunshine

সম্রাটকে রিমান্ডে নিলে থলের বিড়াল বের হয়ে যাবে : মিনু

Share

স্টাফ রিপোর্টার : সম্রাটকে রিমান্ডে নেয়া হলে আওয়ামী লীগের থলের বিড়াল বের হয়ে যাবে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু। তিনি বলেছেন, সম্রাটকে ধরা অভিনয়। সম্রাটকে যদি রিমান্ডে নেয়া হয় থলের বিড়াল বের হয়ে যাবে।
শনিবার দুপুরে রাজশাহী মহানগর বিএনপির ব্যানারে আয়োজিত সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন বিএনপি নেতা মিজানুর রহমান মিনু। বুয়েট ছাত্র আবরার হত্য ও খালেদা জিয়াকে জেলে আটকে রাখার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করা হয়। মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুলের সভাপতিত্বে দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবার মাহমুদ টুকু।
মিজানুর রহমান মিনু তার বক্তব্যে আরো বলেন, রাজশাহী সমস্ত আন্দোলন-সংগ্রামের উৎস ভূমি। আমার সময় রাজশাহীর যাকিছু উন্নয়ন তা আপনাদের সামনে আছে। আমরা হাসি মুখে মাতৃভূমির জন্য জীবন দিতে জানি। আমাদের দেশকে রক্ষা করার জন্য যদি ফাঁসির আদেশ হয়, তাহলে যারা ফাঁসি দেয়, তাদের দরকার হবে না। শহীদ জিয়ার সৈনিকেরা ওই ফাঁসির দড়ি নিজের হাতে গলায় পড়বে। শহীদ জিয়ার সৈনিকেরা লড়াই করতে জানে, জীবন দিতে জানে। আমরা উড়ে আসিনাই। আমার বাপ কী ছিলো, আমি এটা নিয়ে মাপের রাজনীতিতে যেতে চাই না। আমি নিজের পরিচয়ে পরিচিত।
সমাবেশে বিশেষ অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডাভোকেট শফিকুল হক মিলন, জাতীয় নির্বাহী কমিটির সদস্য জেলা বিএনপি’র আহবায়ক কমিটির যুগ্ম সাধ্রাণ সম্পাদক সাইফুল ইসলাম মার্শাল, জেলা বিএনপি’র সদস্য ও তানোর পৌর মেয়র মিজানুর রহমান, নওহাটা পৌর মেয়র শেখ মকবুল হোসেন, সৈয়দ মহসিন, মহানগর বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা ও এ্যাডভোকেট মাইনুল আহসান পান্না। আরো উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর ও জেলা পর্যায়ের বিএনপির উল্লেখযোগ্য সংখ্যক নেতাকর্মীবৃন্দ।

অক্টোবর ১৩
০৪:১০ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগর আ’লীগের সভাপতি হতে চাননি ফারুক চৌধুরী

নগর আ’লীগের সভাপতি হতে  চাননি ফারুক চৌধুরী

গুজব ছড়ানো হচ্ছে আসাদুজ্জামান নূর : আসন্ন ১ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সম্মেলন। ইতোমধ্যে স্থানীয় গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে, এবারের সম্মেলনে সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ সভাপতি হতে চান রাজশাহী-১ (তানোর-গাদাগাড়ী) আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। এসকল খবরের সত্যতা

বিস্তারিত




এক নজরে

চাকরি

রাবিতে ক্যারিয়ার ক্লাবের ৭ম জব ফেয়ার বুধবার

রাবিতে ক্যারিয়ার ক্লাবের ৭ম জব ফেয়ার বুধবার

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে জব ফেয়ার অনুষ্ঠিত হবে আগামী বুধ ও বৃহস্পতিবার। বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার ক্লাব (আরইউসিসি) ৭ম বারের মতো এই জব ফেয়ারের আয়োজন করেছে। বুধবার সকাল নয়টায় শেখ রাসেল মডেল স্কুল মাঠে সহ-উপাচার্য আনন্দ কুমার সাহা ও চৌধুরী মো. জাকারিয়া জব ফেয়ারের উদ্বোধন করবেন। শনিবার বিকেলে রবীন্দ্রনাথ ঠাকুর ভবনে সংবাদ

বিস্তারিত