Daily Sunshine

ফের কৌশিকের ছবিতে জয়া

Share

সানশাইন ডেস্ক: কলকাতার নামি পরিচালক ও অভিনেতা কৌশিক গাঙ্গুলী। এই নির্মাতার দুটি ছবিতে অভিনয় করেছেন বাংলাদেশি তারকা জয়া আহসান। একটি ‘বিসর্জন’, অন্যটি ‘বিজয়া’। এর মধ্যে ‘বিসর্জন’ ছবিটির জন্য কলকাতার দুটি অ্যাওয়ার্ড অনুষ্ঠান থেকে দুইবার শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার জিতেছেন জয়া। তারপর থেকেই পরিচালক কৌশিকের বিশেষ পছন্দের তালিকায় বাংলাদেশি এই অভিনেত্রী।
নতুন খবর হচ্ছে, আবারও পরিচালক কৌশিক গাঙ্গুলীর ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন দেশের পাশাপাশি কলকাতার সিনেপ্রেমীদের মন জয় করা অভিনেত্রী জয়া আহসান। তার ও কৌশিকের এবারের প্রজেক্টটির নাম ‘অর্ধাঙ্গিনী’। সেখানে আরও আছেন কলকাতার অভিনেত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায়। এই দুই নারীই ছবির প্রধান দুই চরিত্র। দুই মহিয়শী নারীর গল্প বলবে কৌশিকের ‘অর্ধাঙ্গিনী’। সেই দুই নারীই হচ্ছেন জয়া ও চূর্ণী।
ভারতীয় গণমাধ্যম বলছে, চলতি মাসের শেষ দিকে শুরু হবে জয়ার ‘অর্ধাঙ্গিনী’-এর শুটিং। মূলত কলকাতার পাশ্ববর্তী অঞ্চলেই হবে প্রাথমিক পর্যায়ের কাজ। ইতোমধ্যে ছবির শুটিংয়ে অংশ নিতে কলকাতায় অবস্থান করছেন জয়া। দূর্গা পূজা শুরুর আগেই সেখানে যান নায়িকা। রঙ-বেরঙের শাড়ি পরে ঘুরে বেড়ান বিভিন্ন পূজা ম-প। কয়েকদিন আগে ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে জয়া জানান, প্রতি বছরই এভাবে তিনি পূজা উদযাপন করেন।
কিছুদিন আগে অতনু ঘোষের পরিচালনায় ‘রবিবার’ নামে একটি কলকাতার ছবির কাজ শেষ করেছেন জয়া। এই ছবিতে প্রথমবারের মতো তিনি জুটি বেঁধেছেন ‘বুম্বা দা’ খ্যাত অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে। বর্তমানে সৌকর্য ঘোষালের পরিচালনায় ‘ভূতপরী’র শুটিং করছেন নায়িকা। এর পরই তিনি যোগ দেবেন ‘অর্ধাঙ্গিনী’ টিমের সঙ্গে। এটি পরিচালক কৌশিকের সঙ্গে জয়ার তৃতীয় ছবি হতে চলেছে।
এদিকে, বাংলাদেশে মুক্তির অপেক্ষায় আছে জয়া অভিনীত ‘অলাতচক্র’। দেশের জনপ্রিয় লেখক আহমেদ ছফার লেখা ‘অলাতচক্র’ গল্প অবলম্বনে একই নামে নির্মিত হয়েছে এই ছবিটি। তাই এটি আহমেদ ছফার জীবনীর ওপর নির্মিত হয়েছে বলে ধারণা করছেন অনেকে। এই ছবিতে রয়েছে ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের নানা ঘটনা। সরকারি অনুদানে নির্মিত এ ছবির প্রযোজকও জয়া।

অক্টোবর ১২
০৩:৪২ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বাবুর্চি থেকে হোটেল মালিক আফজাল

বাবুর্চি থেকে হোটেল  মালিক আফজাল

মাহফুজুর রহমান প্রিন্স, বাগমারা: ছিলেন বাবুর্চি এখন হোটেল মালিক। ৯০’ এর দশকে হোটেলের বয় হিসাবে যাত্রা শুরু এই যুবকের। আজ তিনি নিজেই একটি হোটেল পরিচালনা করছে। সুদীর্ঘ এই পেশাদার জীবনে অনেক পেয়েছেন। পেয়েছেন অর্থ, খ্যাতি, সম্মান ও সর্বোপরি সবার ভালোবাসা। এ ছাড়া বাগমারার সকল হোটেল কর্মচারিরা তাকে নেতাও বানিয়েছে। তিনি

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত