Daily Sunshine

আখ খেতে মিলল নিখোঁজ দিনমজুরের লাশ

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর উপকণ্ঠ সুচরণ এলাকার একটি আখখেত থেকে দুলাল হোসেন (৪৫) নামে এক ব্যক্তির গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে নগরীর কাটাখালি থানা পুলিশ লাশটি উদ্ধার করে। দুলাল পুঠিয়া উপজেলার বেলপুকুর থানার উত্তর কাজিপাড়া গ্রামের সোবহান আলীর ছেলে।
কাটাখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান বলেন, লাশের মাংস খসে মাটিতে মিশে যাওয়ার মতো অবস্থা হয়েছিল। হাড়গোড় বের হয়ে ছিল। চেনার উপায় নেই। তবে দুলালের ভাই রেজাউল ইসলাম পড়ে থাকা ছাতা ও স্যান্ডেল দেখে লাশ সনাক্ত করেছেন। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজের (রামেক) মর্গে পাঠানো হয়েছে।
পরিবারের বরাত দিয়ে ওসি জানান, দুলাল একজন দিনমজুর ছিলেন। মাদকসেবন করতেন। মাঝে মাঝেই নিরুদ্দেশ থাকতেন। সবশেষ ১৫ দিন ধরে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। ওসি বলেন, লাশের পাশে মাদকদ্রব্য পাওয়া গেছে। তাই ধারণা করা হচ্ছে, মাদকসেবন করতে আখখেতে গেলে তার মৃত্যু হয়। এ নিয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানান তিনি।

অক্টোবর ১০
০৩:৫০ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

একজন জীবন সংগ্রামী ইব্রাহীম

একজন জীবন সংগ্রামী ইব্রাহীম

রোজিনা সুলতানা রোজি : জীবনের প্রয়োজনে জীবিকার সাথে মানুষের আজীবনের সন্ধি। মানুষ মৃত্যু পর্যন্ত জীকিকার জন্য জীবনের সাথে সংগ্রাম করেন। এই সংগ্রামী জীবনযুদ্ধে কেউ হারে না। হয় জিতে না হয় শিখে। কেউ অন্যের দেখে শিখে তো কেউ আবার তার বাস্তব জীবনে জন্ম থেকেই সেই কাজটি করতে করতেই এমনিইতেই শিখে যায়।

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত