Daily Sunshine

আখ খেতে মিলল নিখোঁজ দিনমজুরের লাশ

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর উপকণ্ঠ সুচরণ এলাকার একটি আখখেত থেকে দুলাল হোসেন (৪৫) নামে এক ব্যক্তির গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে নগরীর কাটাখালি থানা পুলিশ লাশটি উদ্ধার করে। দুলাল পুঠিয়া উপজেলার বেলপুকুর থানার উত্তর কাজিপাড়া গ্রামের সোবহান আলীর ছেলে।
কাটাখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান বলেন, লাশের মাংস খসে মাটিতে মিশে যাওয়ার মতো অবস্থা হয়েছিল। হাড়গোড় বের হয়ে ছিল। চেনার উপায় নেই। তবে দুলালের ভাই রেজাউল ইসলাম পড়ে থাকা ছাতা ও স্যান্ডেল দেখে লাশ সনাক্ত করেছেন। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজের (রামেক) মর্গে পাঠানো হয়েছে।
পরিবারের বরাত দিয়ে ওসি জানান, দুলাল একজন দিনমজুর ছিলেন। মাদকসেবন করতেন। মাঝে মাঝেই নিরুদ্দেশ থাকতেন। সবশেষ ১৫ দিন ধরে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। ওসি বলেন, লাশের পাশে মাদকদ্রব্য পাওয়া গেছে। তাই ধারণা করা হচ্ছে, মাদকসেবন করতে আখখেতে গেলে তার মৃত্যু হয়। এ নিয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানান তিনি।

অক্টোবর ১০
০৩:৫০ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আচারেই ভরসা মর্জিনার

আচারেই ভরসা মর্জিনার

রোজিনা সুলতানা রোজি: জীবনের তাগিদেই মানুষকে বেছে নিতে হয় নানা পেশা। এটি একটি চলমান প্রকৃয়া। জীবন-যাপনের জন্য মানুষ বিভিন্ন পেশায় নিয়োজিত। জীবিকার জন্য নারীরাও করছেন নানা কাজ। পুরুষের পাশাপাশি তারাও সম্পৃক্ত হচ্ছেন বিভিন্ন ব্যবসায়। কেউ বড় পরিসরে তো কেউ ক্ষুদ্র পরিসরে নানা পন্যের পসরা সাজান। বিশেষ করে সমাজের দরিদ্র জনগোষ্ঠির

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত