Daily Sunshine

পুঠিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ স্কুল শিক্ষিকার মৃত্যু

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পুঠিয়া উপজেলায় বাড়িতে রাখা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয়ে এক স্কুল শিক্ষিকার মৃত্যু হয়েছে। বুধবার ভোরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে তাঁর মৃত্যু হয়। গত রবিবার রাত দেড় টার দিকে তিনি ও তার স্বামী দগ্ধ হয়েছিলেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, বিস্ফোরণে দগ্ধ হয়ে মারা যাওয়া ওই ব্যক্তির নাম সালমা খাতুন (৪২) এবং দগ্ধ তার স্বামীর নাম কামরুল ইসলাম। তার বাড়ি বেলপুকুর ইউনিয়নের কিসমত জামিড়া গ্রামে। সালমা খাতুন সাবেক মেম্বার এবং জামিড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা ছিলেন।
এলাকাবাসী সূত্র জানায়, গত রবিবার রাত ১টার দিকে নিজ শয়ন কক্ষে রাখা একটি গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়। সঙ্গে সঙ্গে তাদের গায়ে আগুন ধরে যায়। পুড়ে যায় সালমার শরীর এবং অল্প দগ্ধ হয় তার স্বামী কামরুল। আগুনে দগ্ধ তাদেরকে গুরুতর আহত অবস্থায় পরিবারের লোকজন উদ্ধার করে ওই রাতেই প্রথমে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করান। সালমার স্বামী কামরুল ইসলাম বলেন, বুধবার ভোর রাতে হাসপাতালে তাঁর স্ত্রী সালমা মারা গেছেন।
আরএমপির বেলপুকুর থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন তিনি দগ্ধ হওয়ার পরে প্রথমে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং পরে ঢাকা মেডিক্যালেরর বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধিন অবস্থায় সালমা মারা জান।

অক্টোবর ১০
০৩:৫০ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আচারেই ভরসা মর্জিনার

আচারেই ভরসা মর্জিনার

রোজিনা সুলতানা রোজি: জীবনের তাগিদেই মানুষকে বেছে নিতে হয় নানা পেশা। এটি একটি চলমান প্রকৃয়া। জীবন-যাপনের জন্য মানুষ বিভিন্ন পেশায় নিয়োজিত। জীবিকার জন্য নারীরাও করছেন নানা কাজ। পুরুষের পাশাপাশি তারাও সম্পৃক্ত হচ্ছেন বিভিন্ন ব্যবসায়। কেউ বড় পরিসরে তো কেউ ক্ষুদ্র পরিসরে নানা পন্যের পসরা সাজান। বিশেষ করে সমাজের দরিদ্র জনগোষ্ঠির

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত