Daily Sunshine

সিংড়ায় ইউনিয়ন আ’লীগের সভাপতি সম্পাদক পদে ১৩৪ প্রার্থী

Share

সিংড়া প্রতিনিধি: নাটোরের সিংড়ায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে বুধবার দলীয় মনোনয়ন উত্তোলন ও জমাদানের শেষদিনে উপজেলার ১২টি ইউনিয়নে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ১২৪জন প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছেন। ইতোমধ্যে ১২টি ইউনিয়নের ওয়ার্ড কাউন্সিল সম্পন্ন হয়েছে।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ জানান, দলীয় সভানেত্রীর চিঠি পেয়ে উপজেলার ১২টি ইউনিয়নের ওয়ার্ড কাউন্সিলের মাধ্যমে সম্পন্ন করা হয়েছে। এখন ইউনিয়ন আ’লীগের কাউন্সিল করার জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক পদে গণতান্ত্রিক প্রক্রিয়ায় মনোনয়ন ফরম বিতরণ এবং জমা নেয়া হচ্ছে। কেন্দ্রিয় নির্দেশনা অনুযায়ী নির্দ্দিষ্ট সময়ে মধ্যেই উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল করা হবে।
আজ ১০ অক্টোবর থেকে ১২টি ইউনিয়নের কমিটি গঠন শুরু করা হবে। ইউনিয়নে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ১২৪ জন মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

অক্টোবর ১০
০৩:৪৮ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আচারেই ভরসা মর্জিনার

আচারেই ভরসা মর্জিনার

রোজিনা সুলতানা রোজি: জীবনের তাগিদেই মানুষকে বেছে নিতে হয় নানা পেশা। এটি একটি চলমান প্রকৃয়া। জীবন-যাপনের জন্য মানুষ বিভিন্ন পেশায় নিয়োজিত। জীবিকার জন্য নারীরাও করছেন নানা কাজ। পুরুষের পাশাপাশি তারাও সম্পৃক্ত হচ্ছেন বিভিন্ন ব্যবসায়। কেউ বড় পরিসরে তো কেউ ক্ষুদ্র পরিসরে নানা পন্যের পসরা সাজান। বিশেষ করে সমাজের দরিদ্র জনগোষ্ঠির

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত