Daily Sunshine

রাজশাহীর সম্পাদকদের সাথে নিউজ নেটওয়ার্কের মতবিনিময়

Share

স্টাফ রিপোর্টার: সাংবাদিকদের ঝুঁকি ও নিরাপত্তা পরিকল্পনা বিষয়ে রাজশাহীর সম্পাদকদের সাথে মতিবিনিময় করেছে নিউজ নেটওয়ার্ক। মঙ্গলবার রাজশাহী পর্যটন মোটেলের সম্মেলন কক্ষে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়। এতে রাজশাহীর ১০ জন সম্পাদক অংশ নেন। আজ বুধবারও এই মতবিনিময় অনুষ্ঠিত হবে।
আলোচনায় অংশ নেন নিউজ নেটওয়ার্কের সম্পাদক ও প্রধান নির্বাহী মো. শহিদুজ্জামান, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোজাম্মেল হোসেন বকুল। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন প্রথম আলোর রাজশাহী অফিসের নিজস্ব প্রতিবেদক আবুল কালাম মুহম্মদ আজাদ।
অংশগ্রহণকারী সম্পাদকেরা হলেন- দৈনিক সানশাইনের সম্পাদক তসিকুল ইসলাম বকুল, দৈনিক সোনার দেশের ভারপ্রাপ্ত সম্পাদক আকবারুল হাসান মিল্লাত, সোনালী সংবাদের নির্বাহী সম্পাদক মাহমুদ জামাল কাদেরী, উত্তরা প্রতিদিনের সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ বাবলু, আমাদের রাজশাহীর সম্পাদক আফজাল হোসেন, রাজশাহী সংবাদের সম্পাদক আহসান হাবিব অপু, নতুন প্রভাতের ভারপ্রাপ্ত সম্পাদক সোহেল মাহবুব, বাংলার কথার সম্পাদক শ.ম সাজু, পদ্মাটাইমসের সম্পাদক বদরুল হাসান লিটন ও ইউনিভার্সাল টোয়েন্টিফোর নিউজের সম্পাদক জিয়াউল গণি সেলিম।
ইউরোপিয় ইউনিয়নের সহায়তায় গত ২৮ সেপ্টেম্বর থেকে ৭ অক্টোবর পর্যন্ত দুই ব্যাচে ঝুঁকি ও নিরাপত্তা বিষয়ে রাজশাহীর ৫০ জন সাংবাদিককে পাঁচ দিনের প্রশিক্ষণ দেয় নিউজ নেটওয়ার্ক। সেখানে পেশাগত জীবনে সাংবাদিকদের নানা ঝুঁকির কথা উঠে আসে। সেসব বিষয় নিয়েই সম্পাদকদের সঙ্গে মতবিনিময় করে নিউজ নেটওয়ার্ক। আজ দ্বিতীয় দিনের মতো মতবিনিময় অনুষ্ঠিত হবে।

অক্টোবর ০৯
০৩:৫২ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আচারেই ভরসা মর্জিনার

আচারেই ভরসা মর্জিনার

রোজিনা সুলতানা রোজি: জীবনের তাগিদেই মানুষকে বেছে নিতে হয় নানা পেশা। এটি একটি চলমান প্রকৃয়া। জীবন-যাপনের জন্য মানুষ বিভিন্ন পেশায় নিয়োজিত। জীবিকার জন্য নারীরাও করছেন নানা কাজ। পুরুষের পাশাপাশি তারাও সম্পৃক্ত হচ্ছেন বিভিন্ন ব্যবসায়। কেউ বড় পরিসরে তো কেউ ক্ষুদ্র পরিসরে নানা পন্যের পসরা সাজান। বিশেষ করে সমাজের দরিদ্র জনগোষ্ঠির

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত