Daily Sunshine

রাজশাহীতে টানা বৃষ্টিতে ব্যাপক ভোগান্তি

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে টানা বৃষ্টিতে জনজীবন স্থবির হয়ে পড়েছে। টানা বৃষ্টিতে নগরের বিভিন্ন জায়গায় জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। বৃষ্টিতে নগরীর বিভিন্ন রাস্তায় হাঁটু পানি জমে গেছে। গত কিছুদিন থেকে শুরু হওয়া বৃষ্টি সারাদিন অব্যাহত থাকছে। আরও কয়েকদিন এমন থাকবে বলে জানিয়েছে রাজশাহীর আবহাওয়া অফিস।
টানা বৃষ্টিপাতে নগরীর পথ-ঘাট নিমজ্জিত হওয়ায় চরম জনদুর্ভোগ সৃষ্টি হয়েছে। সড়কে পথচারী ও যানবাহন চলাচল কমে গেছে। এক প্রকার ফাঁকা হয়ে পড়েছে শহর।
বৃষ্টিতে নগরীর রাস্তায় হাঁটু পানি জমে গেছে। সড়কে যানবাহন চলাচলও থমকে গিয়ে ভোগান্তির মাত্রা বাড়িয়ে দিয়েছে। ব্যস্ততম সাহেব বাজার, রেলগেট, লক্ষীপুর মোড়, কোর্ট বাজার মোড় পানিতে তলিয়ে যাওয়ায় ভোগান্তিতে পড়েছে নগরবাসী।
নগরীর বাসিন্দা বোরহান বিশ্বাস বলেন, ‘সকাল থেকেই বৃষ্টি। নগরীর রাস্তা খোড়াখুড়িতে ছোট বড় গর্তে পানি জমে চলাফেরায় ভোগান্তি আরো বেড়েছে। মশার উৎপাতও বেড়েছে।

সেপ্টেম্বর ৩০
০৩:৩৮ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বাবুর্চি থেকে হোটেল মালিক আফজাল

বাবুর্চি থেকে হোটেল  মালিক আফজাল

মাহফুজুর রহমান প্রিন্স, বাগমারা: ছিলেন বাবুর্চি এখন হোটেল মালিক। ৯০’ এর দশকে হোটেলের বয় হিসাবে যাত্রা শুরু এই যুবকের। আজ তিনি নিজেই একটি হোটেল পরিচালনা করছে। সুদীর্ঘ এই পেশাদার জীবনে অনেক পেয়েছেন। পেয়েছেন অর্থ, খ্যাতি, সম্মান ও সর্বোপরি সবার ভালোবাসা। এ ছাড়া বাগমারার সকল হোটেল কর্মচারিরা তাকে নেতাও বানিয়েছে। তিনি

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত