Daily Sunshine

রাজশাহীতে টানা বৃষ্টিতে ব্যাপক ভোগান্তি

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে টানা বৃষ্টিতে জনজীবন স্থবির হয়ে পড়েছে। টানা বৃষ্টিতে নগরের বিভিন্ন জায়গায় জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। বৃষ্টিতে নগরীর বিভিন্ন রাস্তায় হাঁটু পানি জমে গেছে। গত কিছুদিন থেকে শুরু হওয়া বৃষ্টি সারাদিন অব্যাহত থাকছে। আরও কয়েকদিন এমন থাকবে বলে জানিয়েছে রাজশাহীর আবহাওয়া অফিস।
টানা বৃষ্টিপাতে নগরীর পথ-ঘাট নিমজ্জিত হওয়ায় চরম জনদুর্ভোগ সৃষ্টি হয়েছে। সড়কে পথচারী ও যানবাহন চলাচল কমে গেছে। এক প্রকার ফাঁকা হয়ে পড়েছে শহর।
বৃষ্টিতে নগরীর রাস্তায় হাঁটু পানি জমে গেছে। সড়কে যানবাহন চলাচলও থমকে গিয়ে ভোগান্তির মাত্রা বাড়িয়ে দিয়েছে। ব্যস্ততম সাহেব বাজার, রেলগেট, লক্ষীপুর মোড়, কোর্ট বাজার মোড় পানিতে তলিয়ে যাওয়ায় ভোগান্তিতে পড়েছে নগরবাসী।
নগরীর বাসিন্দা বোরহান বিশ্বাস বলেন, ‘সকাল থেকেই বৃষ্টি। নগরীর রাস্তা খোড়াখুড়িতে ছোট বড় গর্তে পানি জমে চলাফেরায় ভোগান্তি আরো বেড়েছে। মশার উৎপাতও বেড়েছে।

সেপ্টেম্বর ৩০
০৩:৩৮ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত