Daily Sunshine

রাজশাহীর বিলিয়ার্ড ক্যাফে রেস্টুরেন্ট সিল

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার উৎপাদন ও সংরক্ষণ করার অপরাধে পদ্মা গার্ডোন এলাকায় অবস্থিত রয়েল বিলিয়ার্ড ক্যাফে রেস্টুরেন্ট সাময়িকভাবে বন্ধ করেছে রাজশাহী ভোক্তা আধিকার অধিদফতর। রবিবার দুপুর দুইটার দিকে রাজশাহীর বিভাগীর কার্যলয়ের সহকারী পরিচালক হাসান আল মারুফ এই অভিযান পরিচালনা করেন।
তিনি বলেন, পদ্মা গার্ডেন এলাকায় রয়েল বিলিয়ার্ড ক্যাফে রেস্টুরেন্ট কে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার উৎপাদন ও সংরক্ষণ করছিলো। খাবারের মধ্যে, ফ্রিজের মধ্যে ও রান্নাঘরে তেলাপোকা পাওয়া যায়, পচা নষ্ট গাজর ব্যবহার করছিল এবং কাঁচা মাংস ও চাইনিজ আইটেম একই সাথে ফ্রিজে সংরক্ষণ করার অপরাধে সাময়িকভাবে বন্ধ করা হয়েছে।
তিনি আরও বলেন, এবিষয়ে আগামী ২৬ তারিখ সকাল ১০ টায় ভোক্তা অধিকার কার্যলয়ে এ বিষয়ে এক শুনানী হবে সেখানে তাদের উপস্থিত থাকার জন্য বলা হয়েছে বলে জানান এই কর্মকর্তা।

সেপ্টেম্বর ২৩
০৪:০২ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শোভা ছড়াচ্ছে ‘রক্তকাঞ্চন’

শোভা ছড়াচ্ছে ‘রক্তকাঞ্চন’

রোজিনা সুলতানা রোজি : সব ফুলই শোভা ছড়ায়। সুগন্ধ ঢেলে দেয় প্রকৃতিতে। সেই ফুলে বিমোহিত হয় ভ্রমর। আর মানুষের কাছে তো ফুল ভালোবাসার নিদর্শন। ফুল ভালোবাসেন না এমন মানুষ খুজে পাওয়া ভার। প্রকৃতিতে হাজারো প্রজাতির ফুলের মধ্যে নীরবে সৌন্দয্য বিলায় রক্তকাঞ্চন। এক সময় গ্রাম বাংলার ফুল প্রেমী মানুষের কাছে রক্তকাঞ্চন

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত