Daily Sunshine

রাজশাহীর বিলিয়ার্ড ক্যাফে রেস্টুরেন্ট সিল

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার উৎপাদন ও সংরক্ষণ করার অপরাধে পদ্মা গার্ডোন এলাকায় অবস্থিত রয়েল বিলিয়ার্ড ক্যাফে রেস্টুরেন্ট সাময়িকভাবে বন্ধ করেছে রাজশাহী ভোক্তা আধিকার অধিদফতর। রবিবার দুপুর দুইটার দিকে রাজশাহীর বিভাগীর কার্যলয়ের সহকারী পরিচালক হাসান আল মারুফ এই অভিযান পরিচালনা করেন।
তিনি বলেন, পদ্মা গার্ডেন এলাকায় রয়েল বিলিয়ার্ড ক্যাফে রেস্টুরেন্ট কে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার উৎপাদন ও সংরক্ষণ করছিলো। খাবারের মধ্যে, ফ্রিজের মধ্যে ও রান্নাঘরে তেলাপোকা পাওয়া যায়, পচা নষ্ট গাজর ব্যবহার করছিল এবং কাঁচা মাংস ও চাইনিজ আইটেম একই সাথে ফ্রিজে সংরক্ষণ করার অপরাধে সাময়িকভাবে বন্ধ করা হয়েছে।
তিনি আরও বলেন, এবিষয়ে আগামী ২৬ তারিখ সকাল ১০ টায় ভোক্তা অধিকার কার্যলয়ে এ বিষয়ে এক শুনানী হবে সেখানে তাদের উপস্থিত থাকার জন্য বলা হয়েছে বলে জানান এই কর্মকর্তা।

সেপ্টেম্বর ২৩
০৪:০২ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাইকেলে স্কুলযাত্রায় ওরা

সাইকেলে স্কুলযাত্রায় ওরা

রোজিনা সুলতানা রোজি : এমন এক সময় ছিল যখন মেয়েদের সাইকেল চালানোকে সমাজ নেতিবাচক দিক হিসেবেই দেখতো। মেয়েদের অল্প বয়সে বিয়ে দেয়া হত যখন তারা বুঝতোই না যে বিয়ে কি? সাইকেল চালানো তো দূরের কথা মেয়েদের পড়ালেখারও তেমন সুযোগ দেয়া হত না। কিন্তু সমাজ আজ আধুনিকতার ছোঁয়ায় সচেতন হয়েছে। সমাজের

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত