Daily Sunshine

আসুন, সবাই দেশটাকে ভালোবাসি : খাদ্যমন্ত্রী

Share

নওগাঁ প্রতিনিধি: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, আমরা এ দেশটাকে নিজের মনে করি। আমরা কে কোন দল করতাম, কোন নেতাকে বেশি ভালবাসি, সেটা বড় কথা নয়, দেশটাকে ভালবাসি। আমরা যে যার জায়গা থেকে সবাই মিলে নিজ নিজ দায়িত্ব পালন করি, তাহলে আমার মনে হয় ২০৪১ সাল নয় ২০৩১ সালের মধ্যেই আমরা কাংখিত লক্ষে পৌছে যাব।
তিনি বলেন, মাদকের বিরুদ্ধে জোরে সোরে কাজ চলছে এবং জিরো টলারেন্সে প্রধানমন্ত্রী যে নির্দেশ দিয়েছে সেটা গ্রাম পর্যায়ে পৌঁছে গেছে। অতএব, আমাদের সাবধান হতে হবে। আমার কোন জেলা বা উপজেলার নেতারা যদি মাদকের সম্পর্কে কোন সুপারিশ করে তাহলে তার নামটা চার্জশিটে ঢুকিয়ে দেবেন।
এসময় মন্ত্রী শিক্ষদের উদ্যেশে বলেন, ক্লাসে গিয়ে প্রথমে মাদকের বিরুদ্ধে এক মিনিট কথা বলুন। এক মিনিট প্রতিদিন যদি বলতে থাকেন তাহলে তরুণ শিক্ষার্থীরা মাদক থেকে দূরে থাকবে। আসুন আমরা মাদককে জিরো টলারেন্সে নিয়ে গিয়ে আমরা নওগাঁকে মাদকমুক্ত করার আহবান জানান।
তিনি রবিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা চোরাচালান বিরোধী টাস্কফোর্স কমিটির বিশেষ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। জেলা প্রশাসক হারুন অর রশিদের সভাপতিত্বে সভায় পুলিশ সুপার প্রকৌশলী মান্নান মিয়া বিপিএম, ১৪ বিজিবি অধিনায়ক লে. কর্নেল জাহিদ হাসান, ১৬ বিজিবি অধিনায়ক লে. কর্নেল তুহিন মোহাম্মাদ মাসুদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কামরুজ্জামান, জেলা শিক্ষা অফিসার মোশারফ হোসেন, জেলা মাদক দ্রব্য সহকারী উপ-পরিচালক দিদারুল ইসলাম, পিপি এ্যাড. আব্দুল খালেক, জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নাছিমুল হক বুলবুলসহ বক্তব্য রাখেন।

সেপ্টেম্বর ২৩
০৩:৫৮ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শোভা ছড়াচ্ছে ‘রক্তকাঞ্চন’

শোভা ছড়াচ্ছে ‘রক্তকাঞ্চন’

রোজিনা সুলতানা রোজি : সব ফুলই শোভা ছড়ায়। সুগন্ধ ঢেলে দেয় প্রকৃতিতে। সেই ফুলে বিমোহিত হয় ভ্রমর। আর মানুষের কাছে তো ফুল ভালোবাসার নিদর্শন। ফুল ভালোবাসেন না এমন মানুষ খুজে পাওয়া ভার। প্রকৃতিতে হাজারো প্রজাতির ফুলের মধ্যে নীরবে সৌন্দয্য বিলায় রক্তকাঞ্চন। এক সময় গ্রাম বাংলার ফুল প্রেমী মানুষের কাছে রক্তকাঞ্চন

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত