Daily Sunshine

পোরশায় ২০ মন্ডপে দূর্গোৎসবের আয়োজন

Share

পোরশা প্রতিনিধি: নওগাঁর পোরশায় ছয়টি ইউনিয়নে ২০ মন্ডপে শারদীয় দূর্গোৎসবের আয়োজন করা হয়েছে। উপজেলা শারদীয় দূর্গোৎসব কমিটির সভাপতি নিরঞ্জন কুমার জানান, মন্ডপগুলিতে দূর্গা প্রতিমা তৈরীতে কাদা-মাটির কাজ শেষ হয়েছে। এখন রং করার কাজ চলছে। তিনি আরও জানান, হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ওই উৎসবের জন্য ব্যস্ত সংশ্লিষ্টরা।
উপজেলা প্রশাসনিক কর্মকর্তা সুনিল কুমার সরকার জানান, ইতমধ্যে কোন অপ্রীতিকর ঘটনা এড়াতে প্রশাসনের পক্ষ থেকে নিরাপত্তা ব্যবস্থাও নেয়া হয়েছে। পুলিশ সদস্যরা নিয়মিত টহল দিচ্ছেন।
এ বারে উপজেলার নিতপুর ইউনিয়নে ২টি, তেঁতুলিয়ায় ২টি, ছাওড়ে ১টি, গাঙ্গুরিয়ায় ২টি, ঘাটনগরে ৫টি ও মর্শিদপুর ইউপিতে ৮টি মন্ডপে দূর্গোৎসবের আয়োজন করা হয়েছে।

সেপ্টেম্বর ২৩
০৩:৫৬ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাইকেলে স্কুলযাত্রায় ওরা

সাইকেলে স্কুলযাত্রায় ওরা

রোজিনা সুলতানা রোজি : এমন এক সময় ছিল যখন মেয়েদের সাইকেল চালানোকে সমাজ নেতিবাচক দিক হিসেবেই দেখতো। মেয়েদের অল্প বয়সে বিয়ে দেয়া হত যখন তারা বুঝতোই না যে বিয়ে কি? সাইকেল চালানো তো দূরের কথা মেয়েদের পড়ালেখারও তেমন সুযোগ দেয়া হত না। কিন্তু সমাজ আজ আধুনিকতার ছোঁয়ায় সচেতন হয়েছে। সমাজের

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত