Daily Sunshine

বাঘায় এক’শ বোতল ফেন্সিডিল জব্দ, দু’জন আটক

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘা সীমান্ত এলাকায় পৃথক-পৃথক অভিযান চালিয়ে একশ বোতল ফেন্সিডিলসহ দু’জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো উপজেলার আলাইপুর গ্রামের পিয়ারুল ইসলাম ও মনিরুল। শনিবার রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
থানা সুত্রে জানা গেছে, বাঘা থানার উপ-পরিদর্শক খন্দকার লুৎফর রহমান শনিবার রাত সাড়ে ১০ টার দিকে অভিযান পরিচালনা করে ৫০ বোতল ফেন্সিডিলসহ দুই জনকে আটক করেন। আটককৃতরা হলো- উপজেলার আলাইপুর গ্রামের পিয়ারুল (৪০) ও মনিরুল (৩২)। পুলিশ তাদের শরীর তল্লাশি করে ৫০ বোতল ফেন্সিডিল পায়।
এরআগে রাত পোনে ১০ টার দিকে একই এলাকার গুড়িপাড়া গ্রামের আকরাম হোসেন ছেলে তরিকুলের বাড়ী থেকে ৫০ বোতল ফেন্সিডিল জব্দ করে উপ-পরিদর্শক সইবুর। তিনি জানান, পুলিশের উপস্থিতি টের পেয়ে তরিকুল দৌড়ে পালিয়ে যায়। এ সময় তার বাড়ী তল্লাশী করে ৫০ বোতল ফেন্সিডিল পাওয়া যায়। বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, এ ঘটনায় একজন পলাতকসহ তিন জননের নামে পৃথক দুটি মামলা দিয়ে রোববার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

সেপ্টেম্বর ২৩
০৩:৫৬ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শোভা ছড়াচ্ছে ‘রক্তকাঞ্চন’

শোভা ছড়াচ্ছে ‘রক্তকাঞ্চন’

রোজিনা সুলতানা রোজি : সব ফুলই শোভা ছড়ায়। সুগন্ধ ঢেলে দেয় প্রকৃতিতে। সেই ফুলে বিমোহিত হয় ভ্রমর। আর মানুষের কাছে তো ফুল ভালোবাসার নিদর্শন। ফুল ভালোবাসেন না এমন মানুষ খুজে পাওয়া ভার। প্রকৃতিতে হাজারো প্রজাতির ফুলের মধ্যে নীরবে সৌন্দয্য বিলায় রক্তকাঞ্চন। এক সময় গ্রাম বাংলার ফুল প্রেমী মানুষের কাছে রক্তকাঞ্চন

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত