Daily Sunshine

কাঁকনহাট পৌরসভায় উন্নয়ন ও রুপকল্প বিষয়ে মতবিনিময় সভা

Share

প্রেস বিজ্ঞপ্তি: কাঁকনহাট পৌরসভার পরিকল্পিত উন্নয়ন ও রুপকল্প বাস্তবায়ন সম্পর্কে রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। কাঁকনহাট অডিটরিয়ামে কাঁকনহাট পৌরসভার আয়োজনে সভায় সভাপতিত্ব করেন কাঁকনহাট পৌর সচিব রবিউল ইসলাম। প্রধান অতিথি ছিলেন কাঁকনহাট পৌর মেয়র আব্দুল মজিদ। সভা পরিচালনা করেন পৌরসভার নির্বাহী প্রকৌশলী নোমান পারভেজ।
বিশেষ অতিথি ছিলেন কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ন কবীর, পৌর প্যানেল মেয়র আজাহার আলী, মুক্তিযোদ্ধা মহসিন আলী খান, পৌর কাউন্সিলর গোলাম মোর্তুজা শেখ, আমিরুল ইসলাম, জাহাঙ্গীর কবীর, সাদেকুল সেলিম, সেলিম আহম্মেদ, লুৎফর রহমান বিশু, আম্বিয়া বেগম, শাহনাজ বেগম, পল্লী বিদ্যুতের ডিজিএম জিয়াউল হক, মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, আব্দুল মালেক ও আলী আকবর।
মেয়র বলেন, ২০০২ সাল থেকে এপর্যন্ত পৌরসভার বিভিন্ন ধরনের উন্নয়ন করা হয়েছে। ইতোমধ্যে তৃতীয় শ্রেণি থেকে পৌরসভাকে প্রথম শ্রেণিতে রুপান্তার করা হয়েছে। এছাড়াও মাস্টার ড্রেন ও রাস্তা নির্মাণ, আলোকসজ্জা, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন, খেলাধুলার প্রসার, প্রতিটি বাড়িতে বিদ্যুতায়নের ব্যবস্থা, গভীর নলকুপের সাহায্যে খাবার পানি সরবরাহ, পয়নিস্কাশনের ব্যবস্থা ও গোরস্থানের উন্নয়নসহ অন্যান্য প্রতিষ্ঠানের ইতোমধ্যে উন্নয়ন করা হয়েছে। বিভিন্ন ক্লাব প্রতিষ্ঠা, পৌর ভবন নির্মাণ করা হয়েছে। জমি না পাওয়ার কারেন ২৫০ শয্যা হাসপাতাল কাঁকনহাটে প্রতিষ্ঠা করা সম্ভব হয়ািন।

সেপ্টেম্বর ২৩
০৩:৫৫ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাইকেলে স্কুলযাত্রায় ওরা

সাইকেলে স্কুলযাত্রায় ওরা

রোজিনা সুলতানা রোজি : এমন এক সময় ছিল যখন মেয়েদের সাইকেল চালানোকে সমাজ নেতিবাচক দিক হিসেবেই দেখতো। মেয়েদের অল্প বয়সে বিয়ে দেয়া হত যখন তারা বুঝতোই না যে বিয়ে কি? সাইকেল চালানো তো দূরের কথা মেয়েদের পড়ালেখারও তেমন সুযোগ দেয়া হত না। কিন্তু সমাজ আজ আধুনিকতার ছোঁয়ায় সচেতন হয়েছে। সমাজের

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত