Daily Sunshine

পানি সম্পদ প্রতিমন্ত্রী রাজশাহী আসছেন আজ

Share

স্টাফ রিপোর্টার : পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক দুই দিনের সরকারি সফরে আজ সোমবার রাজশাহী আসছেন। সফরকালে মন্ত্রী রাজশাহী বিভাগে পানি উন্নয়ন বোর্ডের বিভিন্ন প্রকল্প পরিদর্শন ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে মতবিনিময় করবেন।
এসংক্রান্ত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান হয়, পানি সম্পদ প্রতিমন্ত্রী সকাল সাড়ে ১১ টায় বিমান যোগে রাজশাহী পৌঁছবেন। সেখান থেকে তিনি সরাসরি চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশে রওয়ানা হবেন। প্রতিমন্ত্রী দুপুর পৌনে একটায় ‘চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার মহানন্দা নদী ড্রেজিং ও রাবার ড্যাম নির্মাণ’ শীর্ষক প্রকল্পের আওতায় চরঅনুপনগর, নবাবগঞ্জ সদর এলাকা সংলগ্ন চলমান মহানন্দা নদীর ড্রেজিং কাজ পরিদর্শন করারবেন। এরপর চাঁপাইনবাবগঞ্জ সার্কিট হাউজে পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাদের সাথে মতবিনিময়র করবেন। মতবিনিময় শেষে দুপুর আড়াইটায় চাঁপাইনবাবগঞ্জের বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর ব্রীজ সংলগ্ন রাবার ড্যাম নির্মাণ কাজের স্থান পরিদর্শন করবেন।
পরে তিনি রাজশাহী ফিরে আসবেন এবং বিকেল চারটায় রাজশাহী জেলার সদ্য সমাপ্ত ‘পদ্মা নদীর ভাঙ্গন হতে রাজশাহী মহানগরীর অন্তর্গত বুলনপুর হতে সোনাইকান্দি পর্যন্ত এলাকা রক্ষা প্রকল্পের কাজ পরিদর্শন করবেন। রাজশাহী শহর রক্ষা প্রকল্পের আওতায় টি-গ্রোয়েন এলাকা পরিদর্শন শেষে রাজশাহী সার্কিট হাউসে পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করবেন। প্রতিমন্ত্রী এদিন রাজশাহীতে অবস্থান করবেন এবং মঙ্গলবার বেলা ১১টা ৫০মিনিটে ঢাকার উদ্দেশে রাজশাহী ত্যাগ করবেন।

সেপ্টেম্বর ২৩
০৩:৫১ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাইকেলে স্কুলযাত্রায় ওরা

সাইকেলে স্কুলযাত্রায় ওরা

রোজিনা সুলতানা রোজি : এমন এক সময় ছিল যখন মেয়েদের সাইকেল চালানোকে সমাজ নেতিবাচক দিক হিসেবেই দেখতো। মেয়েদের অল্প বয়সে বিয়ে দেয়া হত যখন তারা বুঝতোই না যে বিয়ে কি? সাইকেল চালানো তো দূরের কথা মেয়েদের পড়ালেখারও তেমন সুযোগ দেয়া হত না। কিন্তু সমাজ আজ আধুনিকতার ছোঁয়ায় সচেতন হয়েছে। সমাজের

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত