Daily Sunshine

এগিয়ে চলছে রাজশাহী জেলা পরিষদের নতুন ভবন নির্মাণ

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা পরিষদের নতুন ভবন নির্মাণের কাজ দ্রুতগতিতে এগিয়ে চলছে। রাজশাহী মহানগরীর কোর্ট এলাকায় ভবনটি নির্মাণ করা হচ্ছে। সোমবার জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার ভবন নির্মাণের কাজ পরিদর্শন করেন। এ সময় কাজের অগ্রগতি দেখে সন্তোষ প্রকাশ করেন তিনি।
চেয়ারম্যান বলেন, জেলা পরিষদের কার্যালয় এখন জরাজীর্ণ। তাই তিনি চেয়ারম্যান নির্বাচিত হয়েই নতুন আধুনিক ভবন নির্মাণের উদ্যোগ নেন। এটা তার কাছে একটা বড় চ্যালেঞ্জ ছিলো। এই ভবন এখন দৃশ্যমান। দ্রুতগতিতেই নির্মাণ কাজ এগিয়ে চলছে। নির্ধারিত সময়ের মধ্যেই ভবনের নির্মাণ কাজ শেষ হবে।
এ সময় তার সঙ্গে জেলা পরিষদের উপসহকারী প্রকৌশলী এএনএম সুলতানুল ইসলাম ও সুজাউল ইসলাম উপস্থিত ছিলেন।
জেলা পরিষদ কার্যালয়ের ভবন নির্মাণের কাজটি করছে নাটোরের ঠিকাদারি প্রতিষ্ঠান ‘মিম ডেভলপমেন্ট ইঞ্জিনিয়ারিং লিমিটেড’। প্রথম দফায় ১০ তলা এ ভবনের চারতলা নির্মাণ করা হবে। ব্যয় ধরা হয়েছে প্রায় ১৬ কোটি টাকা। আগামী বছরের জুনের মধ্যে কাজ শেষ হওয়ার কথা রয়েছে। বেজমেন্টের কাজ শেষে প্রথম তলা নির্মাণের মধ্য দিয়ে ইতিমধ্যেই ভবনটি দৃশ্যমান হতে শুরু করেছে।

সেপ্টেম্বর ১০
০৩:২২ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

জাগছে শরৎ শুভ্রকাশে

জাগছে শরৎ শুভ্রকাশে

রোজিনা সুলতানা রোজি : শরৎ এলে প্রকৃতি সেজে ওঠে সাদা কাশফুলে। দেশের বিভিন্নস্থানে ফোটা কাশফুলের সৌন্দর্যের প্রেমে মেতে উঠে প্রকৃতিপ্রেমীরা। এরইমধ্যে সাদা ফুলের আভা ছড়িয়েছে চারিদিকে। রাজশাহীর পদ্মা নদীর তীরেও সাদা আভা ছড়াতে শুরু করেছে কাশ ফুলের শুভ্রতা। বার মাসে ছয় ঋতুর এদেশে ভাদ্র-আশ্বিন মাসজুড়ে প্রভাত রাঙাবে শারদ। গুটি পায়ে

বিস্তারিত




এক নজরে

চাকরি

বিসিকে ৩১৯ পদে নিয়োগ বিজ্ঞপ্তি

বিসিকে ৩১৯ পদে নিয়োগ বিজ্ঞপ্তি

সানশাইন ডস্কে: শিল্প মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) বিভিন্ন পদে নিয়োগের জন্য বাংলাদেশি নাগরিকদের থেকে অনলাইনে আবেদনপত্র আহ্বান করেছে। প্রতিষ্ঠানটি ৫৪টি পদে মোট ৩১৯ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও

বিস্তারিত

Follow on Facebook