Daily Sunshine

এগিয়ে চলছে রাজশাহী জেলা পরিষদের নতুন ভবন নির্মাণ

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা পরিষদের নতুন ভবন নির্মাণের কাজ দ্রুতগতিতে এগিয়ে চলছে। রাজশাহী মহানগরীর কোর্ট এলাকায় ভবনটি নির্মাণ করা হচ্ছে। সোমবার জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার ভবন নির্মাণের কাজ পরিদর্শন করেন। এ সময় কাজের অগ্রগতি দেখে সন্তোষ প্রকাশ করেন তিনি।
চেয়ারম্যান বলেন, জেলা পরিষদের কার্যালয় এখন জরাজীর্ণ। তাই তিনি চেয়ারম্যান নির্বাচিত হয়েই নতুন আধুনিক ভবন নির্মাণের উদ্যোগ নেন। এটা তার কাছে একটা বড় চ্যালেঞ্জ ছিলো। এই ভবন এখন দৃশ্যমান। দ্রুতগতিতেই নির্মাণ কাজ এগিয়ে চলছে। নির্ধারিত সময়ের মধ্যেই ভবনের নির্মাণ কাজ শেষ হবে।
এ সময় তার সঙ্গে জেলা পরিষদের উপসহকারী প্রকৌশলী এএনএম সুলতানুল ইসলাম ও সুজাউল ইসলাম উপস্থিত ছিলেন।
জেলা পরিষদ কার্যালয়ের ভবন নির্মাণের কাজটি করছে নাটোরের ঠিকাদারি প্রতিষ্ঠান ‘মিম ডেভলপমেন্ট ইঞ্জিনিয়ারিং লিমিটেড’। প্রথম দফায় ১০ তলা এ ভবনের চারতলা নির্মাণ করা হবে। ব্যয় ধরা হয়েছে প্রায় ১৬ কোটি টাকা। আগামী বছরের জুনের মধ্যে কাজ শেষ হওয়ার কথা রয়েছে। বেজমেন্টের কাজ শেষে প্রথম তলা নির্মাণের মধ্য দিয়ে ইতিমধ্যেই ভবনটি দৃশ্যমান হতে শুরু করেছে।

সেপ্টেম্বর ১০
০৩:২২ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাইকেলে স্কুলযাত্রায় ওরা

সাইকেলে স্কুলযাত্রায় ওরা

রোজিনা সুলতানা রোজি : এমন এক সময় ছিল যখন মেয়েদের সাইকেল চালানোকে সমাজ নেতিবাচক দিক হিসেবেই দেখতো। মেয়েদের অল্প বয়সে বিয়ে দেয়া হত যখন তারা বুঝতোই না যে বিয়ে কি? সাইকেল চালানো তো দূরের কথা মেয়েদের পড়ালেখারও তেমন সুযোগ দেয়া হত না। কিন্তু সমাজ আজ আধুনিকতার ছোঁয়ায় সচেতন হয়েছে। সমাজের

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত