Daily Sunshine

আইভিএফ সেন্টার স্থাপনে রাসিক ও সেলট্রনের মধ্যে এমওইউ স্বাক্ষরিত

Share

স্টাফ রিপোর্টার: বন্ধ্যাত্ব চিকিৎসায় ইন ভিট্রো ফার্টিলাইজেশন (আই.ভি.এফ) সেন্টার স্থাপনের জন্য রাজশাহী সিটি কর্পোরেশন এবং সেলট্রন ইলেক্ট্রো ম্যানুফ্যাকচারিং সার্ভিসেস লিমিটেডের মধ্যে সমঝোতা স্মারক চুক্তি (এমওইউ) স্বাক্ষরিত হয়েছে।
সোমবার নগর ভবনের মিনি কনফারেন্স কক্ষে আয়োজিত অনুষ্ঠানে ৫ বছর মেয়াদী চুক্তিতে রাজশাহী সিটি কর্পোরেশনের পক্ষে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন এবং সেলট্রনের পক্ষে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ ফাউজুল মুবিন সই করেন।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, নগরীর নওদাপাড়াস্থ নগর মাতৃসনদ হাসপাতালটি দীর্ঘদিন যাবৎ পরিত্যক্ত অবস্থায় ছিল। পরিত্যক্ত থেকে হাসপাতাল ভবনটি নষ্ট হয়ে যাচ্ছিল। আমি দায়িত্ব নেওয়ার পর পরিদর্শন করি এবং এখানে কী করা যেতে পারে সে ব্যাপারে আলোচনা করা হয়। পরবর্তীতে সেখানে আই.ভি.এফ সেন্টার স্থাপনের সিদ্ধান্ত নেওয়া হয়। এ লক্ষ্যে আজ চুক্তি স্বাক্ষরিত হলো।
অনুষ্ঠানে মেয়র আরো বলেন, উন্নত এবং যথাযথ সেবা নিশ্চিত করা গেলে বন্ধ্যাত্ব চিকিৎসায় কার্যকর প্রতিষ্ঠান হবে আই.ভি.এফ সেন্টার। রাজশাহী তথা পুরো উত্তরাঞ্চলের মানুষ এখানে চিকিৎসা নিতে আসবে। যারা ভারতে চিকিৎসা নিতে যেতেন, তারা এখানে আসবেন।
শিক্ষা, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা স্থায়ী কমিটির সভাপতি ও ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নূরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ শাওগাতুল আলম, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফএএম আঞ্জুমান আরা বেগম ।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মাননীয় মেয়র‘র উপদেষ্টা আজাহার আলী, প্যানেল মেয়র-২ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, প্যানেল মেয়র-৩ তাহেরা খাতুন মিলি, সচিব আবু হায়াত মোঃ রহমতুল্লাহ, প্রধান রাজস্ব কর্মকর্তা শাহানা আখতার জাহান, এক্সিকিউটি ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল প্রমুখ।

সেপ্টেম্বর ১০
০৩:২২ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সেলাই মেশিনেই চল্লিশ বছর

সেলাই মেশিনেই চল্লিশ বছর

রোজিনা সুলতানা রোজি : জীবন তো চলবেই জীবনের মতো ! তবে জীবনের মান চলমান রাখতে বিভিন্ন জন বেছে নিচ্ছেন বিচিত্র পেশা। কারন, জীবনের ভার বহন করতে জীবিকা প্রয়োজন সর্বাগ্রে। কেউ ছোটবেলা তো কেউ বড় হয়ে, সবাইকেই কোনো না কোনো পেশার সাথে নিজেকে সম্পৃক্ত করতেই হয়। যার যার সুবিধা মত তারা

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত