Daily Sunshine

মোহনপুরে জাতীয় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

Share

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরী শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার রাজশাহীর মোহনপুর উচ্চ বিদ্যালয় মাঠে এ পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
মোহনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানওয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. আব্দুস সালাম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানজিদা রহমান রিক্তা, মোহনপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতানা শাহীন ও মোহনপুর উপজেলা আওয়ামী লীগ সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. জাহিরুল ইসলাম। উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মুক্তাদির আহমেদ।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে অনুষ্ঠিত প্রতিযোগিতার বালক ফুটবল খেলায় চ্যাম্পিয়ন বাকশিমইল উচ্চ বিদ্যালয়। বালক হ্যান্ডবলে চ্যাম্পিয়ন হয় মোহনপুর সরকারি উচ্চ বিদ্যালয়, বালিকা হ্যান্ডবলে চ্যাম্পিয়ন হয় মোহনপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়। বালক কাবাডিতে চ্যাম্পিয়ন হয় পাকুড়িয়া উচ্চ বিদ্যালয় এবং বালিকা কাবাডিতে চ্যাম্পিয়ন হয় গোছা বালিকা উচ্চ বিদ্যালয়।

সেপ্টেম্বর ১০
০৩:২১ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

জাগছে শরৎ শুভ্রকাশে

জাগছে শরৎ শুভ্রকাশে

রোজিনা সুলতানা রোজি : শরৎ এলে প্রকৃতি সেজে ওঠে সাদা কাশফুলে। দেশের বিভিন্নস্থানে ফোটা কাশফুলের সৌন্দর্যের প্রেমে মেতে উঠে প্রকৃতিপ্রেমীরা। এরইমধ্যে সাদা ফুলের আভা ছড়িয়েছে চারিদিকে। রাজশাহীর পদ্মা নদীর তীরেও সাদা আভা ছড়াতে শুরু করেছে কাশ ফুলের শুভ্রতা। বার মাসে ছয় ঋতুর এদেশে ভাদ্র-আশ্বিন মাসজুড়ে প্রভাত রাঙাবে শারদ। গুটি পায়ে

বিস্তারিত




এক নজরে

চাকরি

বিসিকে ৩১৯ পদে নিয়োগ বিজ্ঞপ্তি

বিসিকে ৩১৯ পদে নিয়োগ বিজ্ঞপ্তি

সানশাইন ডস্কে: শিল্প মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) বিভিন্ন পদে নিয়োগের জন্য বাংলাদেশি নাগরিকদের থেকে অনলাইনে আবেদনপত্র আহ্বান করেছে। প্রতিষ্ঠানটি ৫৪টি পদে মোট ৩১৯ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও

বিস্তারিত

Follow on Facebook