Daily Sunshine

আগামী মার্চের মধ্যেই তত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচন : মিনু

Share

স্টাফ রিপোর্টার : বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও রাজশাহীর সাবেক মেয়র মিজানুর রহমান মিনু বলেছেন, আগামী মার্চ মাসের মধ্যেই এ সরকারের পতন ঘটিয়ে নিরদলীয় তত্ববধায়ক সরকারের অধিনে জাতীয় সংসদ নির্বাচন করা হবে। এর আগে আন্দোলনের মাধ্যমে কারামুক্ত করা হবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকেও। রাজশাহী বিভাগীয় মহাসমাবেশ উপলক্ষে সোমবার এক প্রস্তÍতি সভায় এ সব কথা বলেন তিনি।
মিনু বলেন, বেগম জিয়াকে মুক্ত করার লক্ষে রাজশাহী বিভাগীয় মহাসমাবেশ অত্যন্ত গুরুত্বপূর্ন। কারণ দেশে বর্তমানে বিএনপি ও জনগণের জন্য প্রতিকুল অবস্থা বিরাজ করছে। সরকার পুলিশ ও প্রশাসনের উপর নির্ভর করে দেশ পরিচালনা করছে। জনগণ এই সরকারের উপর অনাস্থা এনেছে। জনগণ কোনভাবেই এই সরকারকে চায়না। রক্ত দিয়ে জীবন বাজি রেখে বেগম জিয়া ও গণগন্ত্রের মুক্তির জন্য এই সমাবেশ সফল করতে হবে। আর যেখানে বাধা আসবে সেখানেই সমাবেশ করার জন্য নেতাকর্মীদের নির্দেশনা দেন মিজানুর রহমান মিনু।
রাজশাহীর বড়কুঠি এলাকার একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন রাজশাহী বিভাগীয় সমাবেশের প্রধান সমন্বয়ক ও বিএনপি কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু। সভায় বিশেষ অতিথি ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, হেলালুজ্জামান তালুকদার লালু, লে. কর্ণেল (অব) আব্দুল লতিফ খাঁন, বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী এ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস, রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট সৈয়দ শাহীন শওকত, রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল।
সভায় দুলু বলেন, বেগম জিয়ার মুক্তির জন্য আন্দোলনের কোন বিকল্প নাই। আর এই আন্দোল গড়ে তোলা এবং বেগমান করতে রাজশাহী বিভাগীয় সমাবেশ অনেক গুরুত্ব বহন করছে। সেইজন্য বিভাগীয় সমাবেশ স্থল জনসমুদ্রে পরিণত করতে হবে। এ সরকারকে দেখিয়ে দিতে হবে বিএনপি এখনো শেষ হয়ে যায়নি। বরং পূর্বের তুলনায় আরো শক্তিশালী। সমাবেশ সফল করতে সকল বাধা অতিক্রম করে রাজশাহী মাদ্রাসা মাঠে উপস্থিত হওয়ার জন্য সকল স্তরের নেতাকর্মীদের আহবান জানান তিনি।
রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলনের পরিচালনায় সভায় আরো উপস্থিত ছিলেন, বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য সহিদুন্নাহার কাজী হেনা, রাজশাহী জেলা বিএনপির সাবেক সভাপতি এ্যাডভোকেট তোফাজ্জল হোসেন তপু, রাজশাহী জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব বিশ্বনাথ সরকার, আইনজীবী ফোরামের সভাপতি এ্যাডভোকেট এরশাদ আলী এশা, যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম মার্শাল, নওগাঁ জেলা বিএনপির আহবায়ক মাস্টার হাফিজুর রহমান, যুগ্ম আহবায়ক আলহাজ্ব নাসির উদ্দিন আহম্মেদ, সদস্য সচিব এ্যাডভোকেট রফিকুল আলম, চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট রফিকুল ইসলাম টিপু, জয়পুরহাট জেলা সভাপতি মমতাজ উদ্দিন মন্ডল, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নাফিজুর রহমান পলাশ, নাটোর জেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব আমিনুল হক, যুগ্ম আহবায়ক কাজী শাহ্ আলম ও সদস্য সচিব রহিম নেওয়াজ, বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট সাইফুল ইসলাম, সদস্য সচিব বেলাল হোসেন, পাবনার যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল মাহমুদ, সদস্য সচিব সিদ্দিকুর রহমান, রাজশাহী মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য গোলাম মোস্তাফা মামুন, মাহমুদা হাবিবা ও জাহান পান্না প্রমূখ।

সেপ্টেম্বর ১০
০৩:২০ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

জাগছে শরৎ শুভ্রকাশে

জাগছে শরৎ শুভ্রকাশে

রোজিনা সুলতানা রোজি : শরৎ এলে প্রকৃতি সেজে ওঠে সাদা কাশফুলে। দেশের বিভিন্নস্থানে ফোটা কাশফুলের সৌন্দর্যের প্রেমে মেতে উঠে প্রকৃতিপ্রেমীরা। এরইমধ্যে সাদা ফুলের আভা ছড়িয়েছে চারিদিকে। রাজশাহীর পদ্মা নদীর তীরেও সাদা আভা ছড়াতে শুরু করেছে কাশ ফুলের শুভ্রতা। বার মাসে ছয় ঋতুর এদেশে ভাদ্র-আশ্বিন মাসজুড়ে প্রভাত রাঙাবে শারদ। গুটি পায়ে

বিস্তারিত




এক নজরে

চাকরি

বিসিকে ৩১৯ পদে নিয়োগ বিজ্ঞপ্তি

বিসিকে ৩১৯ পদে নিয়োগ বিজ্ঞপ্তি

সানশাইন ডস্কে: শিল্প মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) বিভিন্ন পদে নিয়োগের জন্য বাংলাদেশি নাগরিকদের থেকে অনলাইনে আবেদনপত্র আহ্বান করেছে। প্রতিষ্ঠানটি ৫৪টি পদে মোট ৩১৯ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও

বিস্তারিত

Follow on Facebook