Daily Sunshine

এবার সেই রানুর চরিত্রে সুদীপ্তা

Share

সানশাইন ডেস্ক: রানু মণ্ডল, কয়েক দিন আগেও যার দুবেলা ঠিক মতো খাবার জুটতো না। স্টেশনে বসে গান গেয়ে পেট চলত যার। কোনও মতে বেঁচে ছিলেন তিনি। ছিল না পরার কাপড়ও। তাকে কেউই সেভাবে দেখত না। মাঝে মধ্যে ৫০০ টাকা পাঠাতেন তার মেয়ে। কিন্তু আজ সেই রানুই কি না কিনছেন মুম্বাইতে ফ্ল্যাট। রোজ চড়ছেন বিমানে। এখন তো সুসময় রানু মণ্ডলের। সৃষ্টিকর্তা তাকে উজাড় করে দিচ্ছেন।
শুধু মাত্র সামাজিক যোগাযোগ মাধ্যমের সুবাদে রাতারাতি সেলিব্রেটি বনে যান তিনি। ভাইরাল হয় তার গান। এরই মধ্যে কলকাতার রানাঘাটের স্টেশন থেকে মুম্বাইয়ের রেকর্ডিং স্টুডিওতে জায়গা করে নিয়েছেন তিনি। এবার সেই রানু মণ্ডলকে নিয়েই তৈরি হচ্ছে বাংলা সিনেমা।
প্রতিবেদনে বলা হয়েছে, পরিচালক হৃষিকেশ মণ্ডল তাকে নিয়ে ছবি করছেন। রানু মণ্ডলের জীবনের গল্পের ওপর তৈরি হচ্ছে এই ছবি। আর এই ছবিতে রানুর চরিত্রে অভিনয়ের জন্য বলা হয়েছে অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীকে। কিন্তু সুদীপ্তা এখনও ছবির জন্য ‘হ্যাঁ’ বলেননি। তবে তিনি ‘না’ও বলেননি। গল্প দেখে তিনি সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছে সংবাদমাধ্যমটি।

সেপ্টেম্বর ১০
০৩:১৯ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

তবুও স্বপ্ন দেখেন আকবর

তবুও স্বপ্ন দেখেন আকবর

মাহবুব মোরসেদ : আকবর আলী। বয়স ৪৮ বছর। চার ভাই ও এক বোন। পিতা আব্দুল্লাহ। বাড়ী নওগাঁ জেলার সাপাহার উপজেলার আই-হাই গ্রামে। বাবা-মা মারা গেছে অনেক আগে। সীমান্তবর্তী এই উপজেলার সীমান্ত ঘেঁষা গ্রাম এটি। কাজের সন্ধানে অনেক বছর আগে অন্য দেশে পাড়ি জমায় অন্য তিন ভাই, মোনতাজ, লতিফ ও বাবু।

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত