Daily Sunshine

সাংবাদিক রফিকের উপর হামলায় বাগমারা ও গোদাগাড়ী প্রেসক্লাবের নিন্দা

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা ও গোদাগাড়ী প্রতিনিধি: দৈনিক কালেরকণ্ঠ পত্রিকার রাজশাহী ব্যুরো প্রধান ও রাজশাহী থেকে প্রকাশিত অনলাইন পত্রিকা সম্পাদক সাংবাদিক রফিকুল ইসলামের উপর হামলার ঘটনায় তীব্র নিন্দাসহ প্রতিবাদ জানিয়েছে বাগমারা ও গোদাগাড়ী উপজেলা প্রেসক্লাবের সদস্যরা।
গতকাল সোমবার বিকেলে উভয় প্রেসক্লাবে সাংবাদিকরা সমবেত হয়ে এক প্রতিবাদ সভা করেছে। তারারা ওই ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন। বাগমারা প্রেসক্লাবে ক্লাবের সভাপতি ইউসুফ আলী সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাশেদুল হক ফিরোজের পবিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সহসভাপতি মাহফুজুর রহমান প্রিন্স, উপদেষ্টা মামুনুর রশিদ মামুন, সাবেক সভাপতি আঝাজ্জল হোসেন, আলতাফ হোসেন, সাংবাদিক আকবর আলী, আবু বাক্কার সুজন, জিল্লুর রহমন দুখু, ফারুক হোসেন, সামসুজ্জোহা মামুন, মমিনুল হক সবুজ, শামীম রেজা, রতন কুমার, নুর কুতুবুল আলম, নাজিম হাসান, আব্দুল মতিন।
বক্তারা এ হামলার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে বলেন, সাংবাদিক রফিকের উপর এ হামলা গভীর য়ড়যন্ত্রেরই অংশ। এ হামলায় যারাই জড়িত থাকুক না কেন তাদের অভিলম্বে চিহ্নিত করে দৃষ্টান্ত মূলত শাস্তি নিশ্চিত করতে হবে। অন্যথায় বাগমারার সাংবাদিক সমাজ বসে থাকবে না, তারা কঠোর কর্মসূচি দিয়ে রাজপথে নামতে বাধ্য হবে।
অন্যদিকে গোদাগাড়ী উপজেলা প্রেসক্লাব থেকে এক বিজ্ঞপ্তিতে প্রেসক্লাবের সভাপতি আলমগীর কবির তোতা, সাধারণ সম্পাদক জামিল আহম্মেদ, অর্থ সম্পাদক সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক মুক্তার হোসেন, সাংবাদিক শামসুজ্জোহা বাবুসহ অন্যান্য সাংবাদিকেরা এ ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে দোষীদের আইনের আওতায় এনে দৃষ্ঠান্তমূলক শাস্তি দাবী করেন।

সেপ্টেম্বর ১০
০৩:১১ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

জাগছে শরৎ শুভ্রকাশে

জাগছে শরৎ শুভ্রকাশে

রোজিনা সুলতানা রোজি : শরৎ এলে প্রকৃতি সেজে ওঠে সাদা কাশফুলে। দেশের বিভিন্নস্থানে ফোটা কাশফুলের সৌন্দর্যের প্রেমে মেতে উঠে প্রকৃতিপ্রেমীরা। এরইমধ্যে সাদা ফুলের আভা ছড়িয়েছে চারিদিকে। রাজশাহীর পদ্মা নদীর তীরেও সাদা আভা ছড়াতে শুরু করেছে কাশ ফুলের শুভ্রতা। বার মাসে ছয় ঋতুর এদেশে ভাদ্র-আশ্বিন মাসজুড়ে প্রভাত রাঙাবে শারদ। গুটি পায়ে

বিস্তারিত




এক নজরে

চাকরি

বিসিকে ৩১৯ পদে নিয়োগ বিজ্ঞপ্তি

বিসিকে ৩১৯ পদে নিয়োগ বিজ্ঞপ্তি

সানশাইন ডস্কে: শিল্প মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) বিভিন্ন পদে নিয়োগের জন্য বাংলাদেশি নাগরিকদের থেকে অনলাইনে আবেদনপত্র আহ্বান করেছে। প্রতিষ্ঠানটি ৫৪টি পদে মোট ৩১৯ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও

বিস্তারিত

Follow on Facebook