Daily Sunshine

বিলখেলাপী ও অবৈধ সংযোগের বিরুদ্ধে ওয়াসার অভিযান

Share

স্টাফ রিপোর্টার : বিলখেলাপী ও অবৈধ পানির সংযোগ বিচ্ছিন্ন করার লক্ষ্যে অভিযান পরিচালনা করেছে রাজশাহী ওয়াসা। রোববার সকাল ১০টা থেকে নগরীর ২৬ নম্বর ওয়ার্ডের মেহেরচন্ডি, চকপাড়া, জামালপুরসহ বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত এ অভিযান পরিচালনা করে।

ওয়াসার ম্যাজিস্ট্রেট মীর্জা ইমাম উদ্দিনের নেতৃত্বে পরিচালিত অভিযানে ১০টি অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এছাড়াও দায়েরকৃত তিনটি মামলায় ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। অভিযান পরিচালনাকালে ওয়াসার সহকারী প্রকৌশলী মাহবুবুর রহমান, উপ-সহকারী প্রকৌশলী আব্দুল মোমিন, রাজস্ব কর্মকর্তা মেহেদী হাসানসহ ওয়াসার অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

ম্যাজিস্ট্রেট মীর্জা ইমাম উদ্দিন বলেন, ২৬ নম্বর ওয়ার্ড দিয়ে অবৈধ পানি সংযোগ বিচ্ছিন্ন করার কার্যক্রম শুরু করা হলো। পর্যায়ক্রমে ওয়াসার অন্তর্গত সকল ওয়ার্ডে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হবে। সেইসাথে আগামী বুধবার এই ওয়ার্ডে আবারো অভিযান পরিচালনা করা হবে।

তিনি আরো বলেন, এই ওয়ার্ডে মোট ৭৯টি অবৈধ পানির সংযোগ চিহ্নিত করা হয়েছে। তবে এই সকল অবৈধ সংযোগ বৈধ করে নেয়ার জন্য তাদেরকে সময় দেওয়া হয়েছে। এ লক্ষ্যে মাইকিং ও মসজিদে প্রচার করা হয়। এর ফলে ২৩জন অবৈধ সংযোগকারী বাদে সবাই সংযোগ বৈধ করার জন্য ওয়াসার আবেদন করেছেন বলে জানান তিনি।

সেপ্টেম্বর ০৯
০২:৫৮ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

তবুও স্বপ্ন দেখেন আকবর

তবুও স্বপ্ন দেখেন আকবর

মাহবুব মোরসেদ : আকবর আলী। বয়স ৪৮ বছর। চার ভাই ও এক বোন। পিতা আব্দুল্লাহ। বাড়ী নওগাঁ জেলার সাপাহার উপজেলার আই-হাই গ্রামে। বাবা-মা মারা গেছে অনেক আগে। সীমান্তবর্তী এই উপজেলার সীমান্ত ঘেঁষা গ্রাম এটি। কাজের সন্ধানে অনেক বছর আগে অন্য দেশে পাড়ি জমায় অন্য তিন ভাই, মোনতাজ, লতিফ ও বাবু।

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত