Daily Sunshine

বিলখেলাপী ও অবৈধ সংযোগের বিরুদ্ধে ওয়াসার অভিযান

Share

স্টাফ রিপোর্টার : বিলখেলাপী ও অবৈধ পানির সংযোগ বিচ্ছিন্ন করার লক্ষ্যে অভিযান পরিচালনা করেছে রাজশাহী ওয়াসা। রোববার সকাল ১০টা থেকে নগরীর ২৬ নম্বর ওয়ার্ডের মেহেরচন্ডি, চকপাড়া, জামালপুরসহ বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত এ অভিযান পরিচালনা করে।

ওয়াসার ম্যাজিস্ট্রেট মীর্জা ইমাম উদ্দিনের নেতৃত্বে পরিচালিত অভিযানে ১০টি অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এছাড়াও দায়েরকৃত তিনটি মামলায় ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। অভিযান পরিচালনাকালে ওয়াসার সহকারী প্রকৌশলী মাহবুবুর রহমান, উপ-সহকারী প্রকৌশলী আব্দুল মোমিন, রাজস্ব কর্মকর্তা মেহেদী হাসানসহ ওয়াসার অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

ম্যাজিস্ট্রেট মীর্জা ইমাম উদ্দিন বলেন, ২৬ নম্বর ওয়ার্ড দিয়ে অবৈধ পানি সংযোগ বিচ্ছিন্ন করার কার্যক্রম শুরু করা হলো। পর্যায়ক্রমে ওয়াসার অন্তর্গত সকল ওয়ার্ডে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হবে। সেইসাথে আগামী বুধবার এই ওয়ার্ডে আবারো অভিযান পরিচালনা করা হবে।

তিনি আরো বলেন, এই ওয়ার্ডে মোট ৭৯টি অবৈধ পানির সংযোগ চিহ্নিত করা হয়েছে। তবে এই সকল অবৈধ সংযোগ বৈধ করে নেয়ার জন্য তাদেরকে সময় দেওয়া হয়েছে। এ লক্ষ্যে মাইকিং ও মসজিদে প্রচার করা হয়। এর ফলে ২৩জন অবৈধ সংযোগকারী বাদে সবাই সংযোগ বৈধ করার জন্য ওয়াসার আবেদন করেছেন বলে জানান তিনি।

সেপ্টেম্বর ০৯
০২:৫৮ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

জাগছে শরৎ শুভ্রকাশে

জাগছে শরৎ শুভ্রকাশে

রোজিনা সুলতানা রোজি : শরৎ এলে প্রকৃতি সেজে ওঠে সাদা কাশফুলে। দেশের বিভিন্নস্থানে ফোটা কাশফুলের সৌন্দর্যের প্রেমে মেতে উঠে প্রকৃতিপ্রেমীরা। এরইমধ্যে সাদা ফুলের আভা ছড়িয়েছে চারিদিকে। রাজশাহীর পদ্মা নদীর তীরেও সাদা আভা ছড়াতে শুরু করেছে কাশ ফুলের শুভ্রতা। বার মাসে ছয় ঋতুর এদেশে ভাদ্র-আশ্বিন মাসজুড়ে প্রভাত রাঙাবে শারদ। গুটি পায়ে

বিস্তারিত




এক নজরে

চাকরি

বিসিকে ৩১৯ পদে নিয়োগ বিজ্ঞপ্তি

বিসিকে ৩১৯ পদে নিয়োগ বিজ্ঞপ্তি

সানশাইন ডস্কে: শিল্প মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) বিভিন্ন পদে নিয়োগের জন্য বাংলাদেশি নাগরিকদের থেকে অনলাইনে আবেদনপত্র আহ্বান করেছে। প্রতিষ্ঠানটি ৫৪টি পদে মোট ৩১৯ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও

বিস্তারিত

Follow on Facebook