Daily Sunshine

আসামির স্ত্রীকে ধর্ষণ : তিন সোর্সের রিমান্ড মঞ্জুর

Share

সানশাইন ডেস্ক: যশোরে পুলিশের এসআই খায়রুলসহ সোর্সের বিরুদ্ধে আসামির স্ত্রীকে ধর্ষণ মামলায় গ্রেফতারকৃত তিন সোর্সকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাইফুদ্দিন হুসাইন শুনানী শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। অভিযুক্তরা হলেন, শার্শার চটকাপোতা গ্রামের কামারুল, লক্ষণপুর গ্রামের লতিফ ও একই গ্রামের কাদের। এর আগে মামলার তদন্তকারি কর্মকর্তা গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করে গত ৩ সেপ্টেম্বর পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন।
প্রসঙ্গত, গত ২ সেপ্টেম্বর রাত ২টার দিকে শার্শা থানার গোড়পাড়া ফাঁড়ির এসআই খায়রুল অভিযুক্ত তিন সোর্সকে সাথে নিয়ে আসাদুজ্জামান নামে মাদক মামলার এক আসামির বাড়িতে যান। সেখানে আসামির স্ত্রীকে ঘুম থেকে ডেকে তুলে ৫০ হাজার টাকার বিনিময়ে আসাদুজ্জামানকে ছেড়ে দেওয়ার প্রলোভন দেখান।
টাকা দিতে অপরাগতা প্রকাশ করলে খায়রুল ও কামারুল ক্ষিপ্ত হয়ে ঘরের ঢুকে ওই নারীকে পর্যায়ক্রমে ধর্ষণ করেন। সেসময় লতিফ ও কাদের ঘরের বাইরে দাঁড়িয়ে ছিলেন। পরেরদিন মঙ্গলবার দুপুরে নির্যাতিতা নারী তাঁর পরিচিত এক যুবককে সাথে নিয়ে যশোর ২৫০ শয্যা হাসপাতালে যান। ডাক্তারী পরীক্ষা শেষে সাংবাদিকদের কাছে তিনি ধর্ষণের অভিযোগ তুলে ধরেন।
এ ঘটনায় দেশজুড়ে তোলপাড়ের সৃষ্টি হলে শার্শা থানা পুলিশ ওই তিন সোর্সকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেন। সেখানে পাঁচ দিনের রিমান্ড চাওয়া হলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। এদিকে ধর্ষণের অভিযোগ ওঠায় এসআই খায়রুলকে প্রত্যাহারের পর শার্শা থানার ওসি এম মশিউর রহমানকেও প্রত্যাহার করা হয়েছে। শনিবার তাঁকে বদলী করা হয়।
তবে যশোরের পুলিশ সুপার মঈনুল হক শনিবার রাতে সাংবাদিকদের জানান, শার্শা থানার ওসি এম মশিউর রহমানকে প্রত্যাহার করা হয়নি। দীর্ঘদিন একই জায়গায় থাকায় প্রশাসনিক কারণে পুলিশের হেড কোয়ার্টার থেকে বদলী করা হয়েছে।
এদিকে ওই ঘটনায় পুলিশ সুপারের নির্দেশে গত ৪ সেপ্টেম্বর তিন সদস্েযর একটি তদন্ত কমিটি গঠন করা হয়। অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন শিকদারকে প্রধান করে গঠিত তদন্ত কমিটির প্রতিবেদন আজ রোববার জমা দেওয়ার কথা ছিল। কিন্তু কমিটির পক্ষ থেকে অতিরিক্ত ৭ দিনের সময় চেয়ে আবেদন করা হয়েছে। তদন্ত শেষে কমিটি যশোরের পুলিশ সুপারের কার্যালয়ে তদন্ত রিপোর্ট পেশ করবেন।

সেপ্টেম্বর ০৯
০২:৫২ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

জাগছে শরৎ শুভ্রকাশে

জাগছে শরৎ শুভ্রকাশে

রোজিনা সুলতানা রোজি : শরৎ এলে প্রকৃতি সেজে ওঠে সাদা কাশফুলে। দেশের বিভিন্নস্থানে ফোটা কাশফুলের সৌন্দর্যের প্রেমে মেতে উঠে প্রকৃতিপ্রেমীরা। এরইমধ্যে সাদা ফুলের আভা ছড়িয়েছে চারিদিকে। রাজশাহীর পদ্মা নদীর তীরেও সাদা আভা ছড়াতে শুরু করেছে কাশ ফুলের শুভ্রতা। বার মাসে ছয় ঋতুর এদেশে ভাদ্র-আশ্বিন মাসজুড়ে প্রভাত রাঙাবে শারদ। গুটি পায়ে

বিস্তারিত




এক নজরে

চাকরি

বিসিকে ৩১৯ পদে নিয়োগ বিজ্ঞপ্তি

বিসিকে ৩১৯ পদে নিয়োগ বিজ্ঞপ্তি

সানশাইন ডস্কে: শিল্প মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) বিভিন্ন পদে নিয়োগের জন্য বাংলাদেশি নাগরিকদের থেকে অনলাইনে আবেদনপত্র আহ্বান করেছে। প্রতিষ্ঠানটি ৫৪টি পদে মোট ৩১৯ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও

বিস্তারিত

Follow on Facebook