Daily Sunshine

রহমতুন্নেসা হলে রাকসু নির্বাচন নিয়ে সংলাপ আজ

Share

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (রাকসু) নির্বাচন উপলক্ষে রহমতুন্নেসা হলের আবাসিক ও অনাবাসিক শিক্ষার্থীদের সঙ্গে সংলাপ শুরু হবে আজ সোমবার। এদিন রাত সাড়ে সাতটায় হলের টিভি রুমে এ সংলাপ অনুষ্ঠিত হবে। রবিবার বিকেলে রাকসু নির্বাচন কমিটির সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।
এ বিষয়ে রহমতুন্নেসা হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. রুকসানা বেগম বলেন, বুধবার রাতে হলের টিভি রুমে আবাসিক ও অনাবাসিক শিক্ষার্থীদের সঙ্গে সংলাপ অনুষ্ঠিত হবে। এজন্য ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছি।
সংলাপ কমিটির সভাপতি অধ্যাপক লুৎফর রহমান বলেন, ‘ইতোমধ্যে রাজনৈতিক ছাত্র সংগঠন ও অরাজনৈতিক ছাত্র সংগঠনের সঙ্গে সংলাপ শেষ হয়েছে। এরপর হল প্রাধ্যক্ষদের সঙ্গে সংলাপ অনুষ্ঠিত হলে প্রাধ্যক্ষগণ জানান যে হলে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নেই। হলে সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে কী করা দরকার তা হলের আবাসিক শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে জানতে হবে। তাই হলের শিক্ষার্থীদের সঙ্গে সংলাপ শুরু করেছি। এখন পর্যন্ত তিনটি হলের শিক্ষার্থীদের সঙ্গে সংলাপ অনুষ্ঠিত হয়েছে। হলে সংলাপ শেষ হলে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত হলেই রাকসুর নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে। এর আগে শহীদ শামসুজ্জোহা হল, মাদার বখশ এবং জিয়া হলে সংলাপ অনুষ্ঠিত হয়েছে।

সেপ্টেম্বর ০৯
০২:৪৫ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

তবুও স্বপ্ন দেখেন আকবর

তবুও স্বপ্ন দেখেন আকবর

মাহবুব মোরসেদ : আকবর আলী। বয়স ৪৮ বছর। চার ভাই ও এক বোন। পিতা আব্দুল্লাহ। বাড়ী নওগাঁ জেলার সাপাহার উপজেলার আই-হাই গ্রামে। বাবা-মা মারা গেছে অনেক আগে। সীমান্তবর্তী এই উপজেলার সীমান্ত ঘেঁষা গ্রাম এটি। কাজের সন্ধানে অনেক বছর আগে অন্য দেশে পাড়ি জমায় অন্য তিন ভাই, মোনতাজ, লতিফ ও বাবু।

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত