Daily Sunshine

রহমতুন্নেসা হলে রাকসু নির্বাচন নিয়ে সংলাপ আজ

Share

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (রাকসু) নির্বাচন উপলক্ষে রহমতুন্নেসা হলের আবাসিক ও অনাবাসিক শিক্ষার্থীদের সঙ্গে সংলাপ শুরু হবে আজ সোমবার। এদিন রাত সাড়ে সাতটায় হলের টিভি রুমে এ সংলাপ অনুষ্ঠিত হবে। রবিবার বিকেলে রাকসু নির্বাচন কমিটির সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।
এ বিষয়ে রহমতুন্নেসা হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. রুকসানা বেগম বলেন, বুধবার রাতে হলের টিভি রুমে আবাসিক ও অনাবাসিক শিক্ষার্থীদের সঙ্গে সংলাপ অনুষ্ঠিত হবে। এজন্য ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছি।
সংলাপ কমিটির সভাপতি অধ্যাপক লুৎফর রহমান বলেন, ‘ইতোমধ্যে রাজনৈতিক ছাত্র সংগঠন ও অরাজনৈতিক ছাত্র সংগঠনের সঙ্গে সংলাপ শেষ হয়েছে। এরপর হল প্রাধ্যক্ষদের সঙ্গে সংলাপ অনুষ্ঠিত হলে প্রাধ্যক্ষগণ জানান যে হলে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নেই। হলে সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে কী করা দরকার তা হলের আবাসিক শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে জানতে হবে। তাই হলের শিক্ষার্থীদের সঙ্গে সংলাপ শুরু করেছি। এখন পর্যন্ত তিনটি হলের শিক্ষার্থীদের সঙ্গে সংলাপ অনুষ্ঠিত হয়েছে। হলে সংলাপ শেষ হলে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত হলেই রাকসুর নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে। এর আগে শহীদ শামসুজ্জোহা হল, মাদার বখশ এবং জিয়া হলে সংলাপ অনুষ্ঠিত হয়েছে।

সেপ্টেম্বর ০৯
০২:৪৫ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

জাগছে শরৎ শুভ্রকাশে

জাগছে শরৎ শুভ্রকাশে

রোজিনা সুলতানা রোজি : শরৎ এলে প্রকৃতি সেজে ওঠে সাদা কাশফুলে। দেশের বিভিন্নস্থানে ফোটা কাশফুলের সৌন্দর্যের প্রেমে মেতে উঠে প্রকৃতিপ্রেমীরা। এরইমধ্যে সাদা ফুলের আভা ছড়িয়েছে চারিদিকে। রাজশাহীর পদ্মা নদীর তীরেও সাদা আভা ছড়াতে শুরু করেছে কাশ ফুলের শুভ্রতা। বার মাসে ছয় ঋতুর এদেশে ভাদ্র-আশ্বিন মাসজুড়ে প্রভাত রাঙাবে শারদ। গুটি পায়ে

বিস্তারিত




এক নজরে

চাকরি

বিসিকে ৩১৯ পদে নিয়োগ বিজ্ঞপ্তি

বিসিকে ৩১৯ পদে নিয়োগ বিজ্ঞপ্তি

সানশাইন ডস্কে: শিল্প মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) বিভিন্ন পদে নিয়োগের জন্য বাংলাদেশি নাগরিকদের থেকে অনলাইনে আবেদনপত্র আহ্বান করেছে। প্রতিষ্ঠানটি ৫৪টি পদে মোট ৩১৯ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও

বিস্তারিত

Follow on Facebook