Daily Sunshine

নগরীর দুর্ভোগের সেই রাস্তা এখন ঝকঝকে

Share

স্টাফ রিপোর্টার : তালাইমারি জাহাঙ্গীর স্মরণী হতে ভদ্রা স্মৃতি অম্লান মোড় হয়ে ঢাকা বাস টার্মিনাল রাস্তাটি ছিল ভাঙাচুরা আর খানাখন্দে ভরা। জনদুর্ভোগের অন্যতম কারণ ছিল রাস্তাটি। অবশেষে রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের হস্তক্ষেপে রাস্তাটির উন্নয়ন কাজ হচ্ছে। এরই মাধ্যমে লাঘব হচ্ছে জনদুর্ভোগ।

বৃহস্পতিবার দুপুরে ভদ্রা স্মৃতি অম্লান মোড় থেকে ঢাকা বাস টার্মিনাল পর্যন্ত রাস্তার কার্পেটিং কাজ পরিদর্শন করেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। রাস্তার কার্পেটিং কাজের পাশাপাশি ফুটপাত ও ড্রেনের কাজও দেখভাল করেন তিনি। এ সময় কাজের গুনগত মান নিশ্চিত করে দ্রুত সময়ের মধ্যে রাস্তার কাজটি শেষ করার নির্দেশনা প্রদান করেন। এছাড়া রাস্তার উপরে বাস-ট্রাক দাঁড়িয়ে রেখে বাস-ট্রাক ওয়াশ করা থেকে বিরত থাকতে চালক ও তাদের সহকারীসহ সংশ্লিষ্টদের কঠোর নির্দেশ দেন মেয়র।

পরির্দশনকালে সিটি করপোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী খন্দকার খায়রুল বাসার, মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী, সহকারী প্রকৌশলী শামসুদ্দিন হায়দার, মীর আক্তার লিমিটেডে প্রজেক্ট ম্যানেজার আফজাল হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সেপ্টেম্বর ০৬
০৪:২৩ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

জাগছে শরৎ শুভ্রকাশে

জাগছে শরৎ শুভ্রকাশে

রোজিনা সুলতানা রোজি : শরৎ এলে প্রকৃতি সেজে ওঠে সাদা কাশফুলে। দেশের বিভিন্নস্থানে ফোটা কাশফুলের সৌন্দর্যের প্রেমে মেতে উঠে প্রকৃতিপ্রেমীরা। এরইমধ্যে সাদা ফুলের আভা ছড়িয়েছে চারিদিকে। রাজশাহীর পদ্মা নদীর তীরেও সাদা আভা ছড়াতে শুরু করেছে কাশ ফুলের শুভ্রতা। বার মাসে ছয় ঋতুর এদেশে ভাদ্র-আশ্বিন মাসজুড়ে প্রভাত রাঙাবে শারদ। গুটি পায়ে

বিস্তারিত




এক নজরে

চাকরি

বিসিকে ৩১৯ পদে নিয়োগ বিজ্ঞপ্তি

বিসিকে ৩১৯ পদে নিয়োগ বিজ্ঞপ্তি

সানশাইন ডস্কে: শিল্প মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) বিভিন্ন পদে নিয়োগের জন্য বাংলাদেশি নাগরিকদের থেকে অনলাইনে আবেদনপত্র আহ্বান করেছে। প্রতিষ্ঠানটি ৫৪টি পদে মোট ৩১৯ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও

বিস্তারিত

Follow on Facebook