Daily Sunshine

নগরীর দুর্ভোগের সেই রাস্তা এখন ঝকঝকে

Share

স্টাফ রিপোর্টার : তালাইমারি জাহাঙ্গীর স্মরণী হতে ভদ্রা স্মৃতি অম্লান মোড় হয়ে ঢাকা বাস টার্মিনাল রাস্তাটি ছিল ভাঙাচুরা আর খানাখন্দে ভরা। জনদুর্ভোগের অন্যতম কারণ ছিল রাস্তাটি। অবশেষে রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের হস্তক্ষেপে রাস্তাটির উন্নয়ন কাজ হচ্ছে। এরই মাধ্যমে লাঘব হচ্ছে জনদুর্ভোগ।

বৃহস্পতিবার দুপুরে ভদ্রা স্মৃতি অম্লান মোড় থেকে ঢাকা বাস টার্মিনাল পর্যন্ত রাস্তার কার্পেটিং কাজ পরিদর্শন করেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। রাস্তার কার্পেটিং কাজের পাশাপাশি ফুটপাত ও ড্রেনের কাজও দেখভাল করেন তিনি। এ সময় কাজের গুনগত মান নিশ্চিত করে দ্রুত সময়ের মধ্যে রাস্তার কাজটি শেষ করার নির্দেশনা প্রদান করেন। এছাড়া রাস্তার উপরে বাস-ট্রাক দাঁড়িয়ে রেখে বাস-ট্রাক ওয়াশ করা থেকে বিরত থাকতে চালক ও তাদের সহকারীসহ সংশ্লিষ্টদের কঠোর নির্দেশ দেন মেয়র।

পরির্দশনকালে সিটি করপোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী খন্দকার খায়রুল বাসার, মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী, সহকারী প্রকৌশলী শামসুদ্দিন হায়দার, মীর আক্তার লিমিটেডে প্রজেক্ট ম্যানেজার আফজাল হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সেপ্টেম্বর ০৬
০৪:২৩ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

তবুও স্বপ্ন দেখেন আকবর

তবুও স্বপ্ন দেখেন আকবর

মাহবুব মোরসেদ : আকবর আলী। বয়স ৪৮ বছর। চার ভাই ও এক বোন। পিতা আব্দুল্লাহ। বাড়ী নওগাঁ জেলার সাপাহার উপজেলার আই-হাই গ্রামে। বাবা-মা মারা গেছে অনেক আগে। সীমান্তবর্তী এই উপজেলার সীমান্ত ঘেঁষা গ্রাম এটি। কাজের সন্ধানে অনেক বছর আগে অন্য দেশে পাড়ি জমায় অন্য তিন ভাই, মোনতাজ, লতিফ ও বাবু।

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত