Daily Sunshine

মোহনপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রীসহ নিহত ২

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর মোহনপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রীসহ দুইজন নিহত হয়েছেন। মোহনপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে পরিবারের কোন অভিযোগ না থাকায় ইউডি মামলা করে দাফনের জন্য পরিবারের কাছে লাশ হস্তান্তর করেছেন।

মোহনপুর থানার ওসি মোস্তাক আহম্মেদ জানান, নওগাঁ জেলার মান্দা উপজেলার দেয়ানপাড়া গ্রামের লাল মোহাম্মদ দেয়ানের মেয়ে স্কুলছাত্রী মুন্নি আক্তার (১০) তার দাদা আজাদ দেয়ানের সাথে মোহনপুর উপজেলার বড়াই গ্রামের মামা আতাউর রহমানের বাড়িতে বেড়াতে আসছিল।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার সময় উপজেলার কামারপাড়া মোড়ে ভ্যানগাড়ি থেকে নামার পর দাদা আজাদ দেয়ান গাড়ি ভাড়া দিচ্ছিল। ওই সময় স্কুলছাত্রী দাদাকে রেখেই রাস্তা পার হতে গিয়ে রাজশাহী থেকে আসা দ্রুতগামি পিআকের ধাক্কায় ঘটনাস্থলে তার মৃত্যু হয়েছে।

নিহতর চাচা ভাই তুহিন জানান, মুন্নি আক্তার দেয়ালুবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২য় শ্রেণির প্রথম স্থান অধিকারি মেধাবী ছাত্রী ছিলেন। স্কুলছাত্রী মুন্নির অকাল মৃত্যু কোন মতেই মেতে নিতে পারচ্ছেন না পরিবারের লোকজন।

অপর দিকে সকাল সাড়ে ৮ টার সময় মোহনপুর উপজেলার জাহানাবাদ আচীড়ার মোড়ে ওয়াশিবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশ পড়ে ফারুক নামের এক ব্যবসায়ী নিহত হয়েছে। মুকুল নামের এক ব্যক্তি আহত হয়েছেন। আহত মুকুল হোসেন (৩৫) উদ্ধার করে রাজশাহী মেডিকেল হাসপাতালে ভর্তি করেছেন। নিহত ফারুক হোসেন জয়পুরহাট সদরের তুলাট গ্রামের আক্কাস আলীর ছেলে। আহত মুকুল হোসেনের বাড়ি বাগমারা উপজেলার মাদারীঞ্জ এলাকায়।

মোহনপুর থানার ওসি মোস্তাক আহম্মেদ জানান, নিহত ফারুক হোসেন জয়পুরহাট পুরানাহল বাজার থেকে ঢাকা মেট্রো (ড-১১-৫৭৪৪) নম্বর ট্রাকে করে ওয়াশি নিয়ে বাগমারা উপজেলার মাদারীগঞ্জ হাটে যাওয়া সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাড়ে পড়ে গিয়ে ঘটনাস্থলে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন।

ওসি আরও জানান, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসার পর কোন অভিযোগ না থানায় লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সানশাইন/১৬ জানু:/ রোজি

জানুয়ারি ১৬
১৮:২৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

তবুও স্বপ্ন দেখেন আকবর

তবুও স্বপ্ন দেখেন আকবর

মাহবুব মোরসেদ : আকবর আলী। বয়স ৪৮ বছর। চার ভাই ও এক বোন। পিতা আব্দুল্লাহ। বাড়ী নওগাঁ জেলার সাপাহার উপজেলার আই-হাই গ্রামে। বাবা-মা মারা গেছে অনেক আগে। সীমান্তবর্তী এই উপজেলার সীমান্ত ঘেঁষা গ্রাম এটি। কাজের সন্ধানে অনেক বছর আগে অন্য দেশে পাড়ি জমায় অন্য তিন ভাই, মোনতাজ, লতিফ ও বাবু।

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত