Daily Sunshine

ভাগ্নিকে উত্যক্তের প্রতিবাদ করায় মামা খুন

Share

স্টাফ রিপোর্টার, বাঘা : ভাগ্নিকে উত্যক্ত করার প্রতিবাদ করায় হাসুয়া দিয়ে কুপিয়ে মামা নাজমুল হককে নির্মমভাবে হত্যা করেছে বখাটে সুমনসহ তার লোকজন। একই সাথে আহত করা হয়েছে স্কুল ছাত্রীর বাবা ও ভাইকে। আহতদের স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় বাঘা-লাপুর সীমান্ত এলাকার সুলতানপুর-মনিহারপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, লালপুর উপজেলার মনিহারপুর গ্রামের আরজেত আলীর ছেলে সুমন (১৯) একই গ্রামের সাজাহান আলীর অষ্টম শ্রেনী পড়ুয়া মেয়ে বৈশাখীকে গত ৬ মাস ধরে উত্যক্ত করে আসছে। এ বিষয়ে স্কুল ছাত্রীর পরিবার থেকে বারবার বলার পরেও সুমন ওই ছাত্রীকে দিনের পর দিন উত্যক্ত করেই চলেছে।

সর্বশেষ সোমবার বিকেলে ওই ছাত্রী পাইভেট পড়ে বাড়ী ফেরার সময় সুমন তার হাত ধরে টানা হেচড়া করে। এ ঘটনায় পরদিন মঙ্গলবার দুপুরে সুমনকে শাসন করে স্কুল ছাত্রীর বাবা সাজাহান আলী ও তার সন্তান তুষার (২২) ।

তুষার জানায়, দুপুরের ঘটনাকে কেন্দ্র করে সন্ধ্যায় মনিহারপুর বাজার থেকে আমার বাবা বাড়ি ফেরার সময় ভোলার মোড়ে তাঁকে মারপিট করে সুমনসহ তার লোকজন। এ খবর পেয়ে আমি ও আমার মামা নাজমুল হক (২৮) একটি মোটরসাইকেল যোগে দ্রুত ঘটনা স্থলে যাই। আমরা সেখানে পৌছা মাত্র সুমনের নেতৃত্বে-মিন্টু, পানা, রানা, সুলতান,সম্রাট, আরিফ, কামরুল,মিঠু ও নাজমুল এসে আমাদের লাঠি ও লোহার রড় দিয়ে এলো-পাতাড়ি ভাবে মারপিট শুরু করে এবং মামার দুই হাতের কবজিতে হাসুয়া দিয়ে কোপ দিয়ে পালিয়ে যায় তারা।

ঘটনার এক পর্যায় এলাকার কিছু লোকজন আমার বাবাকে লালপুর স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। আর কিছু সংখ্যক লোকজন আমি ও আমার মামাকে বাঘা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসেন। এ সময় কর্তব্যরত চিকিৎসক আমার মামাকে মৃত ঘোষনা করেন।

বাঘা স্বাস্থ্য কেন্দ্রের কর্তব্যরত চিকিৎসক কামরুনাহার কান্তা জানান, অতিরিক্ত রক্তক্ষরনের কারনে নাজমুল হককে স্বাস্থ্য কেন্দ্রে আনার পথে তিনি রাস্তায় মারা যান। অপরজন তুষারকে চিকিসা দেয়ার পর এখানে ভর্তি করা হয়েছে।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, যিনি খুন হয়েছেন (স্কুল ছাত্রীর মামা) নাজমুল হক তার বাড়ী বাঘা উপজেলার সুলতানপুর গ্রামে। তার পিতার নাম আজিজুর রহমান। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সানশাইন/১৪ জানু:/ রোজি

জানুয়ারি ১৪
২১:১১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সেলাই মেশিনেই চল্লিশ বছর

সেলাই মেশিনেই চল্লিশ বছর

রোজিনা সুলতানা রোজি : জীবন তো চলবেই জীবনের মতো ! তবে জীবনের মান চলমান রাখতে বিভিন্ন জন বেছে নিচ্ছেন বিচিত্র পেশা। কারন, জীবনের ভার বহন করতে জীবিকা প্রয়োজন সর্বাগ্রে। কেউ ছোটবেলা তো কেউ বড় হয়ে, সবাইকেই কোনো না কোনো পেশার সাথে নিজেকে সম্পৃক্ত করতেই হয়। যার যার সুবিধা মত তারা

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত