Daily Sunshine

৩ ও ৪ ডিসেম্বর চাঁপাই ও রাজশাহী জেলা আ’লীগের সম্মেলন, সমন্বয়ক লিটন

Share

স্টাফ রিপোর্টার: আগামী ৩ ডিসেম্বর চাঁপাইনবাবগঞ্জ এবং ৪ ডিসেম্বর রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। এই দুইটি জেলার সম্মেলন আয়োজনে আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, রাজশাহী মহানগর সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনকে প্রধান সমন্বয়কারীর দায়িত্ব দেওয়া হয়েছে।

আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে শুক্রবার বঙ্গবন্ধু এভিনিউয়ে রাজশাহী জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে ডাকা হয়। রাজশাহী জেলা আওয়ামী লীগের সাথে কেন্দ্রীয় নেতৃবৃন্দের মতবিনিময় সভায় উপরোক্ত সিদ্ধান্তসমূহ গৃহীত হয়।

এ ব্যাপারে রাসিক মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি খায়রুজ্জামান লিটন বলেন, কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী আগামী ৩ ডিসেম্বর চাঁপাইনবাবগঞ্জ এবং ৪ ডিসেম্বর রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলন আয়োজন করা হবে। সম্মেলনে কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। আশা করছি উৎসব মুখর পরিবেশে সফলভাবে সম্মেলন সম্পন্ন করা সম্ভব হবে।

বঙ্গবন্ধু এভিনিউয়ে বাংলাদেশ আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী দীপু মনি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য, রাজশাহী মহানগর সভাপতি ও রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। সভায় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, রাজশাহী জেলা আওয়ামী লীগে সভাপতি ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

সানশাইন/০৮ নভেম্বর/ রোজি

নভেম্বর ০৮
১৮:১৩ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

হেমন্তেই শীতের পদধ্বনি

ফয়সাল আলম: কুয়াশার চাদরে মুড়ে শীত আসছে। এখন যদিও হেমন্তকাল তবুও শীতের আগমনী বার্তা শুরু হয়েছে রাজশাহী অঞ্চলে। কমতে শুরু করেছে তাপমাত্রা, অনুভূত হচ্ছে শীতের পদধ্বনি। সন্ধ্যার পর থেকেই শীত অনুভূত হচ্ছে। রাতে ও মধ্যরাতে অনুভূত হচ্ছে আরও বেশী। জেলা শহর ও সীমান্তবর্তী উপশহরসহ গ্রামাঞ্চলে শীত পড়তে শুরু করেছে। সন্ধ্যালগ্নে

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত