Daily Sunshine

রাজশাহীতে আখ ক্ষেত থেকে কঙ্কাল উদ্ধার

Share

স্টাফ রিপোর্টার : দেহের মাংস খসে কঙ্কাল হয়ে গেছে। চেনার উপায় নেই। জামা-কাপড়েও চিহ্ন নেই। স্যান্ডেল ও ছাতা দেখে পরিচয় সনাক্ত করলেন নিহত দুলালের (৪৫) ভাই রেজাউল ইসলাম। প্রাথমিক ভাবে তিনি স্যান্ডেল ও ছাতা দেখে পুলিশকে জানায় নিহত ব্যক্তিটি তার ভাই দুলাল।

নিহত দুলাল বেলপুকুরের উত্তর কাজিরপাড়া এলাকার মৃত সোবহান আলীর ছেলে। আজ বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী নগরীর উপকণ্ঠ কাটাখালী এলাকার একটি আখের ক্ষেত থেকে দুলালের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

কাটাখালী থানার ওসি জিল্লুর রহমান বলেন, দুলাল প্রায় ১৫ দিন আগে নিখোঁজ হয়েছিল। এর আগেও বেশ কয়েকবার নিখোঁজ হয়েছিল। আখের ক্ষেত থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ সময় নেশা জাতীয় বিভিন্ন জিনিস পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হবে। আইনি প্রক্রীয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সানশাইন/০৯ অক্টোবর/ রোজি

অক্টোবর ০৯
১৫:০৯ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

পুষ্পমেলায় ২৬৫ প্রজাতির গোলাপ!

পুষ্পমেলায় ২৬৫ প্রজাতির গোলাপ!

আসাদুজ্জামান নূর : ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটাতে হয়তো গোলাপ ফুলের জুড়ি নেই, তাই হয়তো অন্য কোন ফুলের নামে দিবস পালিত হয় না। কিন্তু ৭ ফেব্রুয়ারি পালিত হয় রোজ ডে। এদিন ভালোবাসার মানুষকে গোলাপ ফুল উপহার দেন অনেকেই। এছাড়াও গোলাপের বিশেষত্ব এটা সব ঋতুতেই পাওয়া যায়। সবার পছন্দের তালিকার শীর্ষে গোলাপ না

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত