Daily Sunshine

রাঙালো না শিশুর হাত, ঝলসে দিল মেহেদী

Share

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে এক শিশু শিক্ষার্থীর বাজরের কৃত্রিম মেহেদীতে হাত পুড়ে ঝলসে গেছে। এতে করে শিশুটি যন্ত্রনায় ছটপট করছে। বুধবার দিবাগত রাতে শিশুটি মেহেদী হাতের তালুতে দেয়ার কিছুক্ষণ পর জ্বালা করতে থাকলে মেহেদী উঠাতে গিয়ে হাতের তালুর চামড়া উঠতে থাকে।
শিশুটি জেলার শিবগঞ্জ উপজেলার সত্রাজিতপুর রাজপাড়া গ্রামের খুদু আলীর মেয়ে মুনজিলা খাতুন। সে ছত্রাজিতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।
বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফিরোজ জানান, সত্রাজিতপুর ফুলতলার পলাশ কসমেটিকস এন্ড এমব্রয়ডারির নিচেতলায় অবস্থিত একটি মুদিখানার দোকান থেকে তার বিদ্যালয়ের শিক্ষার্থী মুনজিলা মুসলিম কসমেটিকস এন্ড হারবাল কেয়ার কোম্পানির রাঙাপরী মেহেদী কিনে তা হাতে লাগানোর পরই হাত পুড়ে ঝলসে যায়। ডাক্তারের সরনাপন্ন হলে শিশুটিকে চিকিৎসা দেয়া হয়েছে। বৃহষ্পতিবার সকালে শিশুটি স্কুলে এলে তার হাতে ব্যান্ডেজ দেখে বিষয়টি জানাজানি হয়ে পড়ে। বর্তমানে মেয়েটি তার হাত দিয়ে কোন কিছুই করতে পারে না।
এ ব্যাপারে প্রধান শিক্ষিকা মেরিনা খাতুন ক্ষোভের সাথে জানান, শিশুটির পিতা না থাকায় এ ঘটনাটি শিশুটির পরিবার গোপন করে। সকালে বিদ্যালয়ে আসার পর তা জানাজানি হয়ে পড়ে। তিনি ক্ষোভের সাথে আরও জানান, বিএসটিআই এ ধরনের কোম্পানিগুলোকে কেন অনুমোদন দেয়। তিনি এ কোম্পানির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়াসহ ক্ষতিপূরণের মাধ্যমে উপযুক্ত শাস্তির দাবী করেন।

আগস্ট ৩০
০৩:৩০ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শোভা ছড়াচ্ছে ‘রক্তকাঞ্চন’

শোভা ছড়াচ্ছে ‘রক্তকাঞ্চন’

রোজিনা সুলতানা রোজি : সব ফুলই শোভা ছড়ায়। সুগন্ধ ঢেলে দেয় প্রকৃতিতে। সেই ফুলে বিমোহিত হয় ভ্রমর। আর মানুষের কাছে তো ফুল ভালোবাসার নিদর্শন। ফুল ভালোবাসেন না এমন মানুষ খুজে পাওয়া ভার। প্রকৃতিতে হাজারো প্রজাতির ফুলের মধ্যে নীরবে সৌন্দয্য বিলায় রক্তকাঞ্চন। এক সময় গ্রাম বাংলার ফুল প্রেমী মানুষের কাছে রক্তকাঞ্চন

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত