Daily Sunshine

রাবিতে স্বজনের সপ্তাহব্যাপী ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন

Share

রাবি প্রতিনিধি: স্বেচ্ছায় রক্তদাতাদের স্বজন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রতিটি হলের সামনে ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন করেছে। শুক্রবার বেলা ১০ টায় শহীদ সোহরাওয়ার্দী হলের সামনে কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সভাপতি সুমন মিয়া এই ক্যাম্পেইনের উদ্বোধন করেন। ফরহাদ রেজার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন স্বজন কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ মুহাম্মাদ তাহির। তিনি রক্তের চাহিদা পূরনে প্রতিটি হলের স্বজনকর্মীদেরকে আরো বেশি সচেষ্ট থাকার আহবান জানান।
এছাড়াও আজ বিকালে স্বজনের পক্ষ থেকে শহীদ শামসুজ্জোহা হল, শাহ্ মখদুম হল, সৈয়দ আমীর আলী হল, নবাব আব্দুল লতিফ হলের সামনে স্বজনের পক্ষ থেকে ব্লাড গ্রুপিং ক্যাম্পেইনের আয়োজন করা হয়। এ সময় কেন্দ্রীয় কার্যকরী পরিষদ ও বিভিন্ন হল শাখার কর্মীরা উপস্থিত ছিলেন।
ব্লাড গ্রুপিং ক্যাম্পেইনের আহবায়ক মোঃ নুরনবী ইসলাম জানান যে আগামীকাল সকালে মাদার বখস হলের সামনেসহ বিকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল, শের-ই-বাংলা এ.কে. ফজলুল হক হল, মতিহার হল, শহীদ হবিবুর রহমান হল, শহীদ জিয়াউর রহমান হলের সামনে ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন করা হবে। পর্যায়ক্রমে ছাত্রীদের আবাসিক হলগুলোর সামনেও এই ক্যাম্পেইনের আয়োজন করা হবে।

সেপ্টেম্বর ০৭
০৩:৫৫ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

তবুও স্বপ্ন দেখেন আকবর

তবুও স্বপ্ন দেখেন আকবর

মাহবুব মোরসেদ : আকবর আলী। বয়স ৪৮ বছর। চার ভাই ও এক বোন। পিতা আব্দুল্লাহ। বাড়ী নওগাঁ জেলার সাপাহার উপজেলার আই-হাই গ্রামে। বাবা-মা মারা গেছে অনেক আগে। সীমান্তবর্তী এই উপজেলার সীমান্ত ঘেঁষা গ্রাম এটি। কাজের সন্ধানে অনেক বছর আগে অন্য দেশে পাড়ি জমায় অন্য তিন ভাই, মোনতাজ, লতিফ ও বাবু।

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত